বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিচ্ছেদের সিদ্ধান্তে রাজি নওয়াজ-আলিয়া

বিচ্ছেদের সিদ্ধান্তে রাজি নওয়াজ-আলিয়া

বিনোদন  ডেস্ক :
বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। বেশ কিছু দিন ধরেই স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে দাম্পত্য কলহ চলছিল তার। গত বছর থেকে সূত্রপাত সেই কলহের। শেষ পর্যন্ত তা আদালত পর্যন্ত গড়িয়েছে। একে অপরের বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছেন নওয়াজ ও আলিয়া। নওয়াজের বিরুদ্ধে গার্হস্থ্য সহিংসতা-সহ একাধিক অভিযোগ এনেছেন আলিয়া। অন্যদিকে, আলিয়ার সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতার মা। সব মিলিয়ে একের পর এক অভিযোগ-পাল্টা অভিযোগ, কাদা ছোড়াছুড়ি, নাটক চলেছে নওয়াজ ও আলিয়ার দাম্পত্যজীবন নিয়ে। এবার সেই দাম্পত্যেই ইতি টানতে চলেছেন এই জুটি।

বিবাহবিচ্ছেদ অনিবার্য, আগেই জানিয়েছিলেন আলিয়া। তাতে নাকি কোনও আপত্তি করেননি নওয়াজও। শোনা যাচ্ছে, এই দাম্পত্যকলহের ফলে জনসমক্ষে তার ভাবমূর্তি যেভাবে নষ্ট হয়েছে, তাতে বিবাহবিচ্ছেদ ছাড়া অন্য কোনও উপায় দেখছেন না ‘সেক্রেড গেমস’ অভিনেতা। তাড়াতাড়ি যাতে সব সমস্যার সমাধান হয়, সেজন্য আলিয়ার শর্ত মানতেও রাজি নওয়াজ।

জানা গেছে, আলিয়ার বিরুদ্ধে মানহানি মামলা প্রত্যাহার করতে রাজি হয়েছেন অভিনেতা। ১০০ কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে যে মামলা করেছিলেন তিনি, তা ফিরিয়ে নিতেও রাজি হয়েছেন নওয়াজ।

দিন কয়েক আগে স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামাস সিদ্দিকির বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন নওয়াজ। জনসমক্ষে ও সমাজমাধ্যমে তার চরিত্রকে কালিমালিপ্ত করা হয়েছে, এই অভিযোগের ভিত্তিতে ১০০ কোটির রুপির ক্ষতিপূরণ দাবি করে মামলা করেন তিনি। তবে তার এক দিনের মাথায় নিজের দাবি থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে সমঝোতা আবেদন জানান অভিনেতা নিজেই। এরই মধ্যে তিনি নাকি আলিয়াকে সেট্লমেন্ট ড্রাফ্টও পাঠিয়েছেন।

আলিয়ার আইনজীবীর দাবি, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তার মক্কেল। ওই প্রস্তাবে নাকি অভিনেতার পক্ষ থেকে জানানো হয়েছে, আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুত তারা। সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ নিতে চান নওয়াজ।

অন্যদিকে, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের পর আবার দুই সন্তানের অভিভাবকত্ব নিয়ে তৈরি হয়েছে জটিলতা। আলিয়ার দাবি, কিছুতেই দুই সন্তানকে নওয়াজের সঙ্গে থাকতে দেবেন না তিনি। নওয়াজ আবার দুই সন্তানের অভিভাবকত্ব দাবি করে আদালতের দ্বারস্থ হয়েছেন ইতোমধ্যেই।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech