বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

মেসি-জাকারবার্গ নয়, শীর্ষ প্রভাবশালী ব্যক্তি শাহরুখ

মেসি-জাকারবার্গ নয়, শীর্ষ প্রভাবশালী ব্যক্তি শাহরুখ

বিনোদন ডেস্ক :
বিখ্যাত মার্কিন ম্যাগাজিন ‘টাইম’ প্রকাশ করেছে ২০২৩ সালের সবচেয়ে প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকার সংক্ষিপ্ত তালিকা; যেটা প্রস্তুত করা হয়েছে পাঠকদের ভোটে।

আর এই তালিকায় শীর্ষস্থান দখল করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ৫৭ বছর বয়সী এই অভিনেতা বর্তমানে ‘পাঠান’ এর সাফল্যে ভাসছেন; এটি বিশ্বব্যাপী প্রায় ১৩০ মিলিয়ন ডলার আয় করেছে।

প্রকাশনা অনুসারে, ‘টাইম ১০০ রিডার পুল’ শীর্ষক পোলটিতে ১.২ মিলিয়নেরও বেশি ভোট পড়েছে। যেখানে শাহরুখ খান ৪ শতাংশ পেয়েছেন।

দ্বিতীয় স্থানটি ইসলামী শাসন থেকে বৃহত্তর স্বাধীনতার জন্য প্রতিবাদকারী ইরানী নারীদের কাছে গেছে, তারা ৩ শতাংশ ভোট পেয়েছে। তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছেন স্বাস্থ্যকর্মীরা, যারা ২০২০ সাল থেকে করোনা মহামারির বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন।

তৃতীয় এবং চতুর্থ স্থানে গিয়েছিলেন প্রিন্স হ্যারি এবং মেঘান, সাসেক্সের ডিউক এবং ডাচেস, যাদের প্রত্যেকে প্রায় ১.৯ % ভোট পেয়েছেন। চতুর্থ স্থানে রয়েছে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের নাম। তারা ১ দশমিক ৯ শতাংশ ভোট পেয়েছেন। তালিকায় পাঁচ নম্বরে জায়গা হয়েছে লিওনেল মেসির। তিনি পেয়েছেন ১ দশমিক ৮ শতাংশ ভোট।

তালিকায় রয়েছেন মেটা-র সিইও মার্ক জাকারবার্গ, ক্রীড়া তারকা সেরেনা উইলিয়ামস, ব্রাজিলের প্রেসিডেন্ট লুইস ইনাসিও লুলা দি সিলভা, অস্কারজয়ী অভিনেত্রী মিশেল ইয়োহ’র মতো ব্যক্তিরা।

টাইম এর সম্পাদকরা আগামী ১৩ এপ্রিল টাইম ১০০ তালিকার জন্য তাদের পছন্দ প্রকাশ করবেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech