বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

হ্যাটট্রিক জয়ের মিশনে কেমন হবে কেকেআর এর একাদশ?

হ্যাটট্রিক জয়ের মিশনে কেমন হবে কেকেআর এর একাদশ?

স্পোর্টস ডেস্ক :
আসরের শুরুটা হয়েছিল হার দিয়ে। এরপর টানা দুই জয়। এবার কলকাতা নাইট রাইডার্সের সামনে হ্যাটট্রিক জয়ের হাতছানি। সেই মিশনে আজ শুক্রবার (১৪ এপ্রিল) সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে কলকাতা। নিজেদের ঘরের মাঠ ইডেন গার্ডেনে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।

টানা দুই জয়ে কলকাতার আত্মবিশ্বাস তুঙ্গে। তার ওপর শেষ ম্যাচে ওমন শ্বাসরুদ্ধকর জয় বাড়িয়েছে আরও মনোবল। এবার সেটাই হায়দরাবাদের বিপক্ষে কাজে লাগানোর পালা। তবে এই ম্যাচের আগে কলকাতার একাদশ কেমন হবে সেটাই এখন লাখ টাকার প্রশ্ন!

সাধারণত জয়ের কম্বিনেশন ভাঙতে খুব কম দেখায় যায় যে কোনো দলকে। তাতে করে গুজরাটের বিপক্ষে জয়ী একাদশ নিয়েই কলকাতা মাঠে নামে কি না দেখার। যদিও একাদশে পরিবর্তন নিয়ে শোনা যাচ্ছে নানা কথা। কারণ, কলকাতা শিবিরে তৃতীয় ম্যাচের পরই যোগ দিয়েছেন বাংলাদেশি তারকা লিটন দাস। যোগ দিয়েছেন আরেক ওপেনার জেসন রয়ও। এদের মধ্যে থেকে কাউকে খেলাতে হলে বাদ পড়তে হবে রহমনউল্লাহ গুরবাজকে।

যদিও আফগানিস্তানের উইকেটরক্ষক রান পাচ্ছেন। তিন ম্যাচে একটি অর্ধশতকসহ গুরবাজ করেছেন ৯৪ রান। সর্বোচ্চ ৫৭, স্ট্রাইক রেট ১৩০.৫৬। এখন তাঁকে বসিয়ে হঠাৎ লিটনকে খেলানোর ঝুঁকি কলকাতা নেবে কি না তা স্পষ্ট নয়। দু’জনকে একসঙ্গে খেলানোর সিদ্ধান্ত না নেওয়ার সম্ভাবনাই বেশি। সে ক্ষেত্রে গুরবাজ অথবা লিটনের মধ্যে একজন ওপেন করবেন। তাঁর সঙ্গী হতে পারেন নারায়ণ জগদীশন। তিন নম্বর নামতে পারেন বেঙ্কটেশ আইয়ার। চারে দেখা যাবে অধিনায়ক নীতীশ রানাকে।

রিঙ্কু সিংহ যে ছন্দে রয়েছেন তাতে পাঁচ নম্বরে তাঁর খেলা নিশ্চিত। সঙ্গে থাকবেন আন্দ্রে রাসেল। তিনি অলরাউন্ডার হিসেবে খেলেন। তৃতীয় বিদেশি হিসাবে দলে অবশ্যই থাকবেন সুনিল নারিন।

নারিনের সঙ্গে স্পিন আক্রমণে থাকতে পারেন বরুণ চক্রবর্তী। পেস আক্রমণ সামলাতে পারেন শার্দূল ঠাকুর, লকি ফার্গুসন এবং উমেশ যাদব।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech