বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আজ একসঙ্গে দেখা যাবে কী মুস্তাফিজ-লিটনকে?

আজ একসঙ্গে দেখা যাবে কী মুস্তাফিজ-লিটনকে?

স্পোর্টস ডেস্ক :
এবারের আইপিএলে বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সুযোগ পেয়েছেন ওপেনার লিটন দাস ও পেসার মুস্তাফিজুর রহমান। লিটন খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আর মুস্তাফিজ খেলছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। এতদিন এই দুই ক্রিকেটারকে দেখতে ভিন্ন ভিন্ন ম্যাচে দেখার অপেক্ষায় ছিল ভক্ত-সমর্থকরা। এবার সুযোগ একই ম্যাচে দুই বাংলাদেশি তারকার লড়াই দেখার।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) রাত ৮টায় কলকাতার বিপক্ষে মাঠে নামছে দিল্লি। আর এই ম্যাচে একসঙ্গে লিটন-মুস্তাফিজকে দেখা যেতে পারে। তবে রয়েছে অনেক যদি-কিন্তুর হিসেবেনিকেশ।

চলতি আইপিএলে সবচেয়ে ব্যর্থ দল মুস্তাফিজের দিল্লি ক্যাপিটালস। এখন পর্যনন্ত ৫ ম্যাচ খেলে কোনোটিতেই জয়ের মুখ দেখতে পারেনি দিল্লি। এমন টানা ব্যর্থতায় কোচিং স্টাফের ভূমিকায় নিয়েও উঠেছে প্রশ্ন। সমস্যা সমাধানে একাদশেও একাধিক পরিবর্তনের ইঙ্গিত দিল্লির।

আর যদি একাদশে একাধিক পরিবর্তন আনা হয়, তাহলে একাদশে সুযোগ না পাওয়ার সম্ভাবনাই বেশি মুস্তাফিজুর রহমানের। কারণ এবারের আইপিএলে মোট ৩টি ম্যাচ খেলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি মুস্তাফিজ। ৩ ম্যাচে ১২ ওভার বল করে ১৩০ রান খরচ করলেও পেয়েছেন মাত্র ১টি উইকেট। আর এমন হতাশানজক পারফরম্যান্সই হতে পারে তার বাদ পাড়ার কারণ।

অন্যদিকে ওপেনার লিটন দাসের পারফরম্যান্স মূল্যায়ন করার সুযোগই নেই। কারণ ডানহাতি এই ব্যাটারকে একাদশেই সুযোগ দিচ্ছে না কেকেআর। সাইডবেঞ্চেই বসিয়ে রাখছে ম্যাচের পর ম্যাচ। তবে লিটনের জন্য সুখবর, আফগান ব্যাটার রহমানউল্লহ গুরবাজের বাজে ফর্ম কপাল খুলে দিতে পারে লিটনের। তাই আজকের ম্যাচে অনেকেই লিটনের একাদশে সুযোগ পাওয়ার সম্ভাবনা দেখছেন। তবে খেলার জন্য মুখিয়ে থাকা লিটন সুযোগ পেলে শতভাগ নিংড়ে দেবেন, সেই ব্যাপারে নিশ্চিত ভক্ত-সমর্থকরা।

আর যদি লিটন-মুস্তাফিজের দুইজনই একাদশে সুযোগ পান, তাহলেই একসঙ্গে দেখা যাবে এই দুই ক্রিকেটারকে। বাংলাদেশে ভক্ত-সমর্থকদের সেই আশা পূরণ হয় কি না , সেটা তো সময়ই বলে দেবে। দিল্লির অনুর জেটলি স্টেডিয়ামে খেলা শুরু রাত ৮টায়।

ক্যাপশন: লিটন কুমার দাস ও মুস্তাফিজুর রহমান। ছবি : আইপিএলের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech