বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সৌদিতে কী করছেন মেসি?

সৌদিতে কী করছেন মেসি?

স্পোর্টস ডেস্ক :
ক্রিস্টিয়ানো রোনালদোর মতো সৌদি আরবের কোনো ক্লাবে যোগ দেবেন লিওনেল মেসি নাকি পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন? গত কয়েকদিন ধরে এই আলোচনা চলছে ফুটবল অঙ্গনে। বিশেষ করে সম্প্রতি সৌদি আরবের প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে করা মেসির পোস্ট জল্পনা আরও বাড়ায়।

সেই পোস্টের পর এবার পরিবারসহ সৌদিতে হাজির মেসি। এমন দাবি বেশ কয়েকটি গণমাধ্যমের। গতকাল সোমবার (১ মে) করা আরব নিউজের প্রতিবেদন অনুযায়ী, সৌদিতে পরিবারসহ দেখা গেছে মেসিকে। এই বিষয়টি নিশ্চিত করেছেন, দেশটির পর্যটনবিষয়ক মন্ত্রী আহমেদ আল খাতিব।

নিজের টুইটারে পরিবারসহ মেসির কয়েকটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘সৌদি আরবের পর্যটন শুভেচ্ছাদূত মেসি ও তার পরিবারকে দ্বিতীয়বারের মতো সৌদিতে স্বাগত জানাতে পেরে আমি আনন্দিত’।

পরিবারসহ মেসির সেই ছবিগুলো ইতোমধ্যেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। পোস্টটি নতুন করে মেসির সৌদির ক্লাবে যাওয়ার বিষয়টি উসকে দিয়েছে। তবে ঠিক কবে মেসি সৌদিতে পরিবারসহ গিয়েছেন সেটা নিশ্চিত হওয়া যায়নি।  এর আগে ২০২২ সালেও একবার সৌদিতে গিয়েছিলেন আর্জেন্টাইন তারকা।

পরিবার নিয়ে সৌদিতে গেলেও এখনও মেসির চুক্তির বিষয়ে অনিশ্চয়তা রয়েছে। পিএসজি বা মেসি কেউই এখনও চুক্তি নবায়নের বিষয়ে মুখ খোলেননি। তাই সমর্থকদের মনে প্রশ্ন— তবে কি নতুন ঠিকানা খুঁজছেন আর্জেন্টাইন সুপারস্টার?

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech