বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

চীন-ইন্দোনেশিয়ায় খেলতে যাবে আর্জেন্টিনা,বাংলাদেশে নয়

চীন-ইন্দোনেশিয়ায় খেলতে যাবে আর্জেন্টিনা,বাংলাদেশে নয়

স্পোর্টস ডেস্ক :
ফিফার জুন উইন্ডোতে বাংলাদেশে আসার কথা ছিল বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা দল। তবে বাফুফে জানিয়ে দিয়েছে, মেসিদের আনা আপাতত সম্ভব নয়।

আর্জেন্টিনার বাংলাদেশ সফর বাতিল হলেও আগামী জুন ও জুলাইয়ের শুরুর দিকে বেশ কয়েকটি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা।

বিশ্বকাপ জয়ের পর এবার বিশ্বচ্যাম্পিয়ন হিসেবে প্রথমবার বাইরের দেশে খেলতে যাচ্ছে আর্জেন্টাইনরা।

মূলত ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বকে সামনে রেখে প্রস্তুতি নেওয়ার জন্যই চীন ও ইন্দোনেশিয়ায় খেলতে যাচ্ছে আর্জেন্টিনা। আগামী সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্ব। যেখানে ঘরের মাটিতে প্রথমে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এরপর তারা খেলতে যাবে বলিভিয়ায়।

আর্জেন্টিনার সুপরিচিত ক্রীড়া সাংবাদিক গাস্তন এদুল এক টুইটে জানিয়েছেন, জুনের শেষদিকে ইন্দোনেশিয়া ও চীন সফরে যাবেন মেসিরা। দুই স্বাগতিক দলের বিপক্ষে একটি করে ম্যাচ খেলবে লিওনেল স্কালোনির শিষ্যরা।

২০২২ বিশ্বকাপ জেতার পর ঘরের মাটিতে তারা মুখোমুখি হয় পানামা ও কুরাসাওয়ের। এর মধ্যে পানামাকে ২-০ গোলে এবং কুরাসাওকে ৭-০ গোলে হারায় তারা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech