বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মার্টিনেজকে নিয়ে বিশৃঙ্খলা, ভাঙল গাড়ির কাচ

মার্টিনেজকে নিয়ে বিশৃঙ্খলা, ভাঙল গাড়ির কাচ

ডেস্ক রিপোর্ট :
বাংলাদেশ সফর শেষ করে কলকাতায় গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। তবে সেখানে পা রাখার আগ থেকেই তাকে নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল। বিশ্বকাপ জয়ী এই গোলকিপারের অনুষ্ঠানকে ঘিরে এমন বিতর্ক তৈরি হবে সেটা কে জানত!

ঢাকা থেকে কলকাতায় পৌঁছার পর বিমানবন্দরে মার্টিনেজকে স্বাগত জানাতে উপস্থিত হয়েছিল হাজারো ফুটবলপ্রেমী। মঙ্গলবার সকালে তাকে সংবর্ধনা জানায় ইস্টবেঙ্গল ও মোহনবাগান ক্লাব। তবে অনুষ্ঠান শুরুর নির্ধারিত সময়ের প্রায় ২০-২৫ মিনিট পরে পৌঁছান মার্টিনেজ। তার অনেক আগে থেকেই ভিড় জমেছিল সেখানে।

তিনি মঞ্চে ওঠার পরে তার ছবি তোলার জন্য এগোতে থাকেন দর্শকরা। তাকে ঘিরে ধীরে ধীরে বিশৃঙ্খলা বাড়তে থাকে। সাবেক ফুটবলাররা মার্টিনেজের সঙ্গে ছবি তোলার জন্য মঞ্চে উঠে পড়েন। অনেকের সঙ্গে স্ত্রী-সন্তানরাও ছিলেন। আয়োজকদের পক্ষে বার বার তাদের নামতে অনুরোধ করা হলেও তারা সেটা শোনেননি।

মঞ্চের সামনে হুড়োহুড়ি শুরু হয়ে যায়। ব্যারিকেড টপকে অনেকে ঢুকে পড়তে থাকেন। তাতেই ব্যারিকেড ভেঙে পড়ার মতো পরিস্থিতি তৈরি হয়। প্রায় ২০ মিনিট পরে পুলিশ এসে পরিস্থিতি সামলায়। পরে অনুষ্ঠান শেষ হওয়ার পরে বেরিয়ে যান মার্টিনেজ। এর পরেই ঘটে বিপত্তি।

মার্টিনেজ যখন ফিরে যাচ্ছিলেন সেই সময় সমর্থকদের চাপ গিয়ে পড়ে গাড়িতে। মার্টিনেজের জন্য আয়োজন করা নিরাপত্তা বেষ্টনী ভেঙে সমর্থকরা পৌঁছে যায় তার গাড়ির কাছে। আর সেই চাপে ভাঙল তার গাড়ির কাচ। বাধ্য হয়ে পুলিশের গাড়িতে করে তাকে ফিরতে হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech