বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রাজের চুমু,পরীর খোঁচা!

রাজের চুমু,পরীর খোঁচা!

বিনোদন ডেস্ক :
আলোচিত তারকা দম্পত্তি চিত্রনায়িকা পরী মণি ও চিত্রনায়ক শরিফুল রাজের ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন। আর ছেলের অসুস্থতায় বেশ চিন্তিত ছিলেন পরী মণি। এজন্য রাজ্যকে নিয়ে হাসপাতালেও একাই ছুটেছেন পরী। তবে দেশের বাইরে থাকায় বাবা পরী শরিফুল রাজকে দেখা যায়নি অসুস্থ সন্তানের পাশে।

এ নিয়ে নেটিজেনদের তোপের মুখেও পড়েন রাজ। এরই মধ্যে বুধবার (১৯ জুলাই) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজ্যের একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে রাজ্যকে একটি গাড়ির মধ্যে খেলতে দেখা গেছে। আর রাজ ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বাকে একশ কোটি চুমু দিও।’

নেটিজেনরা অনেকেই জানেন, রাজ্য তার মাকে ‘আম্বা’ বলে ডাকে। অর্থাৎ ছেলের মাধ্যমে স্ত্রীকে উড়ু চুমু পাঠালেন রাজ।

এবার রাজের পাঠানো একশ কোটি চুমু ফেরত দিতে বুধবার (১৯ জুলাই) বিকেলে নিজের ফেসবুকে রাজকে ইঙ্গিত করে রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন পরী মণি। যেখানে তিনি লিখেছেন, ‘সম্মান, ভালোবাসা আর ঘেন্না দেখিয়ে হয় নারে পাগলা।’ অর্থাৎ সম্মান, ভালোবাসা আর ঘেন্না- এসব লোক দেখিয়ে হয় না। এসব ভেতর থেকেই আসতে হয়।

পরীর এই স্ট্যাটাসের নিশানায় যে স্বামী রাজই ছিলেন সেটা ভক্ত-অনুরাগীদের বুঝতে আর কোনো সমস্যা হয়নি।

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় তাদের প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য। চলতি বছরের ২৯ মে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ প্রকাশ্যে আসার পরেই এই তারকা দম্পত্তির সংসারে আলাদা থাকার খবর প্রকাশ্যে আসে। আর এজন্য আলাদা থাকছেন রাজ ও পরী।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech