বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পারিবারিক সফরে আগামীকাল মঙ্গলবার (১০ অক্টোবর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন। সেখানে পৌঁছে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা জানাবেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিসৌধ কমপ্লেক্সে পরিষ্কার পরিচ্ছন্ন ও শোভাবর্ধনের কাজ সম্পন্ন হয়েছে। তাঁর আগমন নির্বিঘ্ন করতে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর রেল সংযোগ উদ্বোধন করতে আগামীকাল সকালে ট্রেনে চড়ে ফরিদপুরের ভাঙ্গায় আসবেন। সেখানে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেবেন।

জনসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক পথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া আসবেন। টুঙ্গিপাড়া পৌঁছে তিনি জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন। পরে তিনি বঙ্গবন্ধু ও ১৯৭৫-এর ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রূহের মাগফিরাত কামনা করে ফাতেহাপাঠ ও মোনাজাতে অংশ নেবেন।

এদিন প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন করবেন এবং পরের দিন সকালে সড়ক পথে ঢাকার উদ্দেশে রওনা দেবেন। এ সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর ছোট বোন শেখ রেহানা ও পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মুকসুদপুর থেকে টুঙ্গিপাড়া অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে সড়কের পাশে পোস্টার ও প্লাকার্ড লাগানো হয়েছে। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে টুঙ্গিপাড়াসহ জেলার নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে আনন্দ-উদ্দীপনা।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান জানান, পারিবারিক সফরে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া আসবেন। জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানাবেন এবং টুঙ্গিপাড়ায় রাত্রিযাপন করে পরের দিন সকালে ঢাকার উদ্দেশে সড়ক পথে রওনা হবেন তিনি।

এ সফরের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানানোর মধ্যদিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শরু করবেন—এমনটা প্রত্যাশা নেতাকর্মীদের।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech