বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সেমিফাইনালে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকছেন কারা ?

সেমিফাইনালে আম্পায়ারিংয়ের দায়িত্বে থাকছেন কারা ?

স্পোর্টস ডেস্ক :
দেখতে দেখতে শেষের পথে ক্রিকেট বিশ্বকাপ। ভারতের মাটিতে বসা ক্রিকেটের এই মহাযজ্ঞ শেষ হতে বাকি মাত্র তিনটি ম্যাচ। দুটি সেমিফাইনাল ও একটি ফাইনাল। এই তিনটি ম্যাচে বিশ্বসেরা হওয়ার জন্য লড়াই করবে চারদল। আর এই দলগুলোর ম্যাচে আম্পায়ারিংয়ের দায়িত্ব পালন করবেন কারা সেই তালিকা জানিয়েছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

ফাইনালের আগে হতে যাওয়া দুই সেমিফাইনালের আম্পায়ারদের তালিকা দিয়েছে আইসিসি। আগামীকাল বুধবার থেকে মাঠে গড়াবে সেমির লড়াই। প্রথম সেমিতে মুম্বাইতে মুখোমুখি হবে স্বাগতিক ভারত ও নিউজিল্যান্ড। ম্যাচটিতে অনফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ এবং রড ট্যাকার।

আর তৃতীয় আম্পায়ার হিসেবে থাকছেন জোয়েল উইলসন। চতুর্থ আম্পায়ার হিসেবে থাকবেন আদ্রিয়ান হোল্ডস্টোক। আর ম্যাচ রেফারি হিসেবে থাকছেন এন্ডি পাইক্রফট।

দ্বিতীয় সেমিফাইনালে লড়বে দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে অনফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন রিচার্ড কেলেটবরো ও নীতিন মেনন। তৃতীয় আম্পার হিসেবে থাকছেন ক্রিস গাফফানি। চতুর্থ আম্পায়ার মাইকেল গফ এবং ম্যাচ রেফারি জাভাগাল শ্রীনাথ।

প্রথম সেমিফাইনাল

অনফিল্ড আম্পায়ার- রিচার্ড ইলিংওয়ার্থ (ইংল্যান্ড) এবং রড ট্যাকার (অস্ট্রেলিয়া)।

তৃতীয় আম্পায়ার- জোয়েল উইলসন (ওয়েস্ট ইন্ডিজ)। চতুর্থ আম্পায়ার-আদ্রিয়ান হোল্ডস্টোক (দক্ষিণ আফ্রিকা) ও ম্যাচ রেফারি-এন্ডি পাইক্রফট (জিম্বাবুয়ে)।

দ্বিতীয় সেমিফাইনাল

অনফিল্ড আম্পায়ার- রিচার্ড কেলেটবরো (ইংল্যান্ড) ও নীতিন মেনন (ভারত)

তৃতীয় আম্পায়ার- ক্রিস গাফফানি (নিউজিল্যান্ড) ও চতুর্থ আম্পায়ার- মাইকেল গফ (ইংল্যান্ড)। ম্যাচ রেফারি-জাভাগাল শ্রীনাথ (ভারত)।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech