বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

হরতালের দুদিনে আগুনে পুড়ল ১৯ যানবাহন

হরতালের দুদিনে আগুনে পুড়ল ১৯ যানবাহন

ডেস্ক রিপোর্ট :
হরতালের দুই দিনে গতকাল রোববার (১৯ নবেম্বর) থেকে আজ সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত দেশের বিভিন্ন জায়গায় ১৯ যানবাহনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেল কর্মকর্তা তালহা বিন জসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

তালহা বিন জসিম বলেন, ‘ঢাকা সিটিতে চারটি, ঢাকা বিভাগে একটি, রাজশাহী বিভাগে (নাটোর, বগুড়া, সিরাজগঞ্জ) সাতটি, চট্টগ্রাম বিভাগে (ফেনী, মিরসরাই, সাতকানিয়া) চারটি, ময়মনসিংহ বিভাগে (জামালপুর) একটি আগুনের ঘটনা ঘটে। এ ঘটনায় ১০টি বাস, একটি কাভার্ড ভ্যান, ছয়টি ট্রাক, একটি সিএনজি, একটি ট্রেন (তিন বগি) পুড়ে যায়।’

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, ‘সারা দেশের আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ৩১ ইউনিট থেকে ১৫৬ জন কাজ করেছেন।’

ফায়ার সার্ভিস জানায়, শনিবার দিনগত রাত ১টা ২০ মিনিটে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় ট্রেনে আগুন দেওয়া হয়। এতে ট্রেনটির তিনটি বগি পুড়ে যায়। এর ১০ মিনিট পর রাত দেড়টার দিকে বগুড়ায় ট্রাকে আগুন দেওয়া হয়। ১০ মিনিট পর রাত ১টা ৪০ মিনিটের দিকে ফেনীতে একটি কাভার্ড ভ্যানে আগুন লাগানো হয়। রাত ৩টা ২০ মিনিটে নাটোরের ভবানীগঞ্জে বাসে আগুন দেওয়া হয়।

এ ছাড়া রোববার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর বঙ্গবাজারে কাজী আলাউদ্দিন রোডে সিএনজিচালিত অটোরিকশায় ককটেল বিস্ফোরণ থেকে আগুন লাগে। বিকেল ৫টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একটি বাসে, সন্ধ্যা সোয়া ৭টায় বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় একটি ট্রাকে, রাত ৮টা ১০ মিনিটে ফেনীর মহিপালে একটি বাসে এবং রাত ৮টা ২৫ মিনিটে রাজধানীর ধানমণ্ডি এলাকায় আনোয়ার খান মডার্ন হাসপাতালের সামনে মিরপুর লিংক নামে একটি বাসে আগুন লাগানো হয়।

রাত ৯টা ৫২ মিনিটে রাজশাহীর পুঠিয়াতে একটি বাসে, রাত ৯টা ৫৮ মিনিটে রাজধানীর যাত্রাবাড়ী থানার সামনে একটি বাসে, রাত ১০টা ২৫ মিনিটে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় একটি ট্রাকে, রাত ১০টা ৫৮ মিনিটে টঙ্গীর মিরের বাজার এলাকায় একটি ট্রাকে আগুন লাগানো হয়। এদিন দিনগত রাত ১২টা ৪২ মিনিটে সিরাজগঞ্জের কামারখন্দে একটি ট্রাকে এবং ৪টা ৪৫ মিনিটে চট্টগ্রামের সাতকানিয়ায় তিনটি বাসে আগুন লাগে।

এ ছাড়া আজ সোমবার ভোর পৌনে ৫টায় চট্টগ্রামের মিরসরাইতে একটি ট্রাকে, দুপুর ২টা ৩৫ মিনিটে রাজধানীর মিরপুর ১০ এ বিআরটিসির একটি বাসে আগুন লাগে।

ফায়ার সার্ভিস আরও জানায়, ২৮ অক্টোবর থেকে ২০ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত উচ্ছৃঙ্খল জনতা ১৯৫টি আগুন লাগার (যানবাহন ও স্থাপনাসহ) খবর পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech