বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

রংপুর ও রাজশাহী বিভাগে মনোনয়ন চূড়ান্ত : কাদের

রংপুর ও রাজশাহী বিভাগে মনোনয়ন চূড়ান্ত : কাদের

ডেস্ক রিপোর্ট :
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী ও রংপুর বিভাগের বেশ কয়েকজন সংসদ সদস্য এবার বাদ পড়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে রাজধানীর তেজগাঁওয়ে অবস্থিত ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এ তথ্য জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘রংপুর ও রাজশাহী বিভাগে মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে। দ্বাদশ জাতীয় নির্বাচনে এই দুই বিভাগে আওয়ামী লীগের মনোনয়ন পাবেন না বর্তমান কয়েকজন সংসদ সদস্য। তবে কয়জন বাদ পড়ছেন সেই সংখ্যা এ মুহূর্তে আমি বলতে পারছি না। প্রার্থী বাছাইয়ের ক্ষেত্রে জনগণের কাছে গ্রহণযোগ্য প্রার্থীকেই প্রাধান্য দেওয়া হয়েছে।’

এর আগে সকাল ১০টায় আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। তা দুপুর ২টা পর্যন্ত চলে। পরে আগামীকাল শুক্রবার সকাল ১০টা পর্যন্ত সভা মুলতবি করা হয়। আওয়ামী লীগের মনোনয়ন সভার সভাপতিত্ব করেন দলের সভাপতি শেখ হাসিনা।

এ সময় সভায় আরও উপস্থিত ছিলেন মনোনয়ন বোর্ডের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, ওবায়দুল কাদের, মোশাররফ হোসেন, কাজী জাফর উল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, আবুল হাসনাত আব্দুল্লাহ, রাশিদুল আলম, রমেশ চন্দ্র সেন ও ডা. দীপু মনি।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech