বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

উইকেটের খোঁজে বাংলাদেশ

উইকেটের খোঁজে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক :
সিলেট টেস্টের দ্বিতীয় দিনের দ্বিতীয় সেশনে ব্যাট করছে নিউজিল্যান্ড। দুই উইকেটে ৭৮ রান নিয়ে সেশন শুরু করেছে দলটি। কেন উইলিয়ামসন ও হেনরি নিকোলস মিলে শুরু করেন দ্বিতীয় সেশন। ৪৪ রানে দুই উইকেট হারানো কিউইদের হয়ে ইনিংস মেরামতের কাজ ধরেন উইলিয়ামসন ও নিকোলস। ৫৪ রানের জুটি গড়ে প্রাথমিক বিপর্যয় সামাল দেন তারা।

দলীয় ৯৮ রানে নিকোলসকে ফেরান পেসার শরিফুল ইসলাম। ১৯ রান করে উইকেটের পেছনে নুরুল হাসান সোহানের হাতে ক্যাচ দিয়ে ফেরেন নিকোলস। ১০০ রানের আগে কিউইদের তিন উইকেট হারিয়ে সুবিধাজনক অবস্থায় ছিল বাংলাদেশ। সেখান থেকে ফের ম্যাচে ফিরেছে সফরকারীরা।

উইলিয়ামসনের সঙ্গে ক্রিজে আছেন ডেরিল মিচেল। এই জুটি ধীরে ধীরে কমিয়ে আনছে রানের ব্যবধান। ইতোমধ্যে অর্ধশতক পার করেছেন উইলিয়ামসন।

এর আগে টম লাথাম ও ডেভন কনওয়ের ওপেনিং জুটি থেকে আসে ৩৬ রান। স্ট্রাইক রোটেট করে খেলা কিউই ওপেনার লাথামকে ফিরিয়ে বাংলাদেশকে প্রথম উইকেট এনে দেন তাইজুল ইসলাম। ফাইন লেগে নাঈম হাসানের ক্যাচে পরিণত হন ২১ রান করা লাথাম। লাথাম ফেরার খানিক বাদে সাজঘরের পথ ধরেন আরেক ওপেনার কনওয়ে। ১২ রান করে মেহেদী হাসান মিরাজের শিকার হন তিনি। শর্ট ডিফেন্সে শাহাদাত হোসেন দিপুকে সেট করেন মিরাজ। তার হাতেই ক্যাচ দেন কনওয়ে। দুর্দান্ত ডাইভে তা তালুবিন্দি করতে ভুল করেননি দিপু। ৪৪ রান তুলতেই দুই উইকেট হারায় কিউইরা।

সিলেট টেস্টের প্রথম দিন শেষে ৮৫ ওভারে ৩১০ রান করে বাংলাদেশ। দুই টেলএন্ডার তাইজুল ইসলাম ও শরিফুল ইসলাম মিলে দ্বিতীয় দিনে রান যতটা সম্ভব বাড়িয়ে নেবে, এটিই প্রত্যাশা ছিল সবার। কিন্তু, আজ বুধবার (২৯ নভেম্বর) সকালের প্রথম বলেই টিম সাউদির বলে লেগ বিফোর হন শরিফুল। বাংলাদেশ অলআউট হয় ৩১০ রানে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech