বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নিজ বিমানে আর্জেন্টিনায় গেলেন মেসি

নিজ বিমানে আর্জেন্টিনায় গেলেন মেসি

অনলাইন ডেস্ক:

মৌসুমের প্রথম পর্ব শেষ করেছেন তিনি আলাভেসকে ৪-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে। সেই জয়ের সুখস্মৃতি নিয়েই বড়দিন পালন করতে যান বার্সেলোনার অধিনায়ক, আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি। তবে সাধারণত তিনি বড় দিন পালন করেন নিজের বাড়ি আর্জেন্টিনার রোজারিওতে।

এবারও তার ব্যতিক্রম হলো না। বড় দিন পালন করতে সতীর্থ লুইস সুয়ারেজকে নিয়ে এক সঙ্গেই বার্সেলোনা ছাড়েন মেসি। ব্যক্তিগত বিমানেই স্পেন থেকে আর্জেন্টিনায় গিয়ে পৌঁছান তিনি।

প্রথমে উরুগুয়ে গিয়ে সুয়ারেজকে নামিয়ে দিয়ে আসেন তিনি। এরপর মেসি পৌঁছান নিজের দেশে। সার এয়ার রোজ নামে একটি সংস্থা তাদের টুইটার পেজে এই আপডেট জানিয়ে তিনদিন আগে লিখেছে, ‘এইমাত্র লুইস সুয়ারেজ এবং এরপর লিওনেল মেসিকে পৌঁছে দিলাম। আমরা আরও ছবি, ভিডিও আপরোড করবো আমাদের ফেসবুক, টুইটার এবং ইনস্টাগ্রামে।’

২ জানুয়ারি পর্যন্ত নিজের দেশে ছুটি কাটাবেন মেসি। এরপর বার্সেলোনায় ফিরে এসে অনুশীলনে যোগ দেয়ার কথা রয়েছে তার। বার্সার অন্য খেলোয়াড়দের চেয়ে তিনদিন বেশি ছুটি নিয়েছেন মেসি। বার্সা ফুটবলাররা মাঠে ফিরবে আরও ৩দিন আগে।

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech