বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বিয়ে করলেন জামাল ভুঁইয়া

বিয়ে করলেন জামাল ভুঁইয়া

অনলাইন ডেস্ক:

বাংলাদেশের ফুটবলে জামাল ভূঁইয়ার গাটছাড়া বাধার সেই কথা হয়তো এখনও বেশ ভালোই মনে আছে ভক্তদের। দেশের হয়ে ফুটবল খেলার জন্য ট্রায়াল দিতে আসেন তিনি। সেখানে অনুশীলনের ফাঁকে অনবরত পানি খাচ্ছেন। তাতেও যেন তৃষ্ণা মিটছে না তার।

উপায় না দেখে মাথায়-ঘাড়ে বারবার পানি ঢালার থেরাপি বেছে নেন জামাল ভূঁইয়া। তার সেই শুরুর সময় মাঠে উপস্থিত সংবাদকর্মী ও কোচিং স্টাফরা ভেবেছিলেন, আর যাই হোক, এ ছেলে দক্ষিণ এশিয়ার ফুটবল আবহাওয়ার খাপ-খাওয়াতে পারবে না। বাংলাদেশ জাতীয় দলের হয়ে খেলা তো দূরের কথা!

ডেনমার্ক প্রবাসী সেই জামাল ভূঁইয়া এখন বাংলাদেশ দলের স্বপ্ন সারথী। বাংলাদেশ দলের ফুটবলার থেকে ভক্তরা ফুটবল নিয়ে নতুন যে স্বপ্ন দেখেন তা জামালকে ঘিরে। ভিন্ন দেশ থেকে এসে শুধু জাতীয় দলে জায়গা করে নেননি। মন জয় করে নিয়েছেন জাতীয় অঙ্গনের ফুটবলার থেকে ভক্তদের। তার বাবার নাড়ি পোতা এ দেশের মাটিতে।

কিন্তু জামাল ভূঁইয়ার পরিবার-পরিজন তো ডেনমার্কেই থাকেন। নতুন একটা অধ্যায় তাই ডেনমার্কেই শুরু করলেন বাংলাদেশ ফুটবল দলের এই অধিনায়ক। ফেডারেশন কাপ খেলেই তিনি উড়ে যান ডেনমার্কে। উদ্দেশ্য বিয়ে, শেষমেশ এলো সেই সুখবর। ডেনমার্কে ঘরোয়া আয়োজনেই বিয়েটা সেরেছেন ফুটবলার জামাল ভূঁইয়া। স্ত্রী জার্মান প্রবাসী বাংলাদেশি। তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD