বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

নতুন লুকে আসিফ আকবর

নতুন লুকে আসিফ আকবর

বিনোদন ডেস্ক:

আসিফ আকবর। বাংলা গানের যুবরাজ তিনি। ভক্তরা তাকে এই নামেই সম্মানিত করেন। ‘ও প্রিয়া তুমি কোথায়’ গান দিয়ে বাংলা গানের ভুবনে ধূমকেতুর মতো তার আগমন। এরপর থেকে বৈচিত্র্যময় গানে সুরের জাদু দেখিয়ে চলেছেন।

আসিফ যেমন প্রেম-বিরহের গানে অনন্য তেমনি সমাজ, পরিবার, ক্রিকেটে নিয়েও তার গানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। না, এখন আর শুধু গান গানেই সীমাবদ্ধ নন তিনি, গত কয়েক বছর থেকে সমান তালে মিউজিক ভিডিতেও নানা রূপে হাজির হয়েছেন।

২০১৯ সালের শেষের দিকে নিজের অভিনীত প্রথম সিনেমা ‘গহীনের গান’ উপহার দিয়েছেন।

‘লাল টিপ’ নামের প্রকাশের মাধ্যমে শুরু করেছেন নতুন বছর। চুলের নানা স্টাইল আর নানা লুক দিয়ে প্রতি ভিডিওতে চমক দেখিয়ে গেছেন তিনি।

শুক্রবার হঠাৎ করেই নতুন লুকে দেখা দিয়েছেন আসিফ আকবর। হঠাৎ করে তাকে দেখলেই চমকে উঠবেন হয়তো তার ভক্তরা। কারণ এই ছবিতে দেখা যাচ্ছে মাথা ন্যাড়া করে করে ফেলেছেন তিনি। অনেকেই ভাবতে পারেন নতুন কোনো ভিডিওর জন্য নিজেকে বদলাচ্ছেন আসিফ। না, ঘটনা তেমনটিও নয়!

এ বিষয়ে আসিফ আকবর বলেন, ‘না, কোনো ভিডিওর জন্য নয়, বরং ভিডিও থেকে দূরে থাকতেই এই ব্যাবস্থা। প্রচুর গানের কাজ জমেছে। এই বছর অনেক গান করতে চাই। দেড় শতাধিক হামদ ও নাত গাওয়ার পরিকল্পনা নিয়েছি।

কিন্তু মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়লে এতো গান করা সম্ভব হবে না। কোনো কোনো গানের ভিডিওর জন্য তিন-চার দিন সময়ও দিতে হয়। তাই আপতত ভিডিও নয়, ৩-৪ মাস পুরো সময়টা গান গাওয়ার পেছনেই ব্যায় করতে চাই।’

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech