বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

সরকারি বিএম কলেজ ছাত্র অপহরন

সরকারি বিএম কলেজ ছাত্র অপহরন

নিজস্ব প্রতিবেদক: বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র আবু সুফিয়ান ইমুকে অপহরন করে মুক্তিপন দাবী করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার বেলা ২.৩০ এর দিকে সরকারি বিএম কলেজের মহাত্মা অশ্বিনী কুমার হলের পেছনে কলেজ রো এলাকা থেকে মোটর সাইকেল যোগে দুইতিনজন দুর্বৃত্তরা তাকে তুলে নিয়ে যায়।
এ ব্যাপারে ইমুর বাবা মোঃ জসিম উদ্দিন বলেন। গতকাল আমার ছেলের বন্ধু আমাদের মোবাইল ফোনে জানায় ইমুকে দুই তিনজনের একটি দল জোড় পূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে চলে যায়। তারপর থেকে আমরা ইমুর ব্যবহৃত দুটি মোবাইল ফোনে যোগাযোগ করলেও বারবার বন্ধ পাচ্ছি। পরে গতকাল রাতে ইমুর ব্যাবহৃত নাম্বার থেকে মুক্তিপন দাবী করা হলে আমরা তাৎক্ষনিক ১৫ হাজার টাকা তাদের পাঠানো মোবাইল নাম্বারে বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেই।
নাম প্রকাশ না করার শর্তে এক পুলিশ অফিসার জানান, ইমুকে উদ্ধারে কাজ করছে পুলিশ প্রশাসন। ইমুর মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল ফরিদপুরে। তারপর থেকে আর কোনো খোজ পাওয়া যায়নি। তবে অভিজান চলছে।

উল্লেখ্য এ ব্যাপারে বরিশাল কোতয়ালী মডেল থানায় জিডি নং ১৪৭১/১৯

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech