বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বিয়ের পরের রাতেই হাসপাতালে অভিনেতা

বিয়ের পরের রাতেই হাসপাতালে অভিনেতা

বিনোদন ডেস্ক:
দীর্ঘ ২২ বছর একসঙ্গে থাকার পর বৃহস্পতিবার রেজিস্ট্রি বিয়ে করেন পশ্চিম বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়।

শুক্রবার বিকেলে শ্বাসকষ্টজনিত কারণে কলকাতার বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতা দীপঙ্করকে।
জানা যাচ্ছে, শ্বাসকষ্ট জনিত সমস্যার জন্যই হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

দীপঙ্করের স্ত্রী দোলন জানান, “ও দীর্ঘদিন ধরেই সিওপিডি-তে আক্রান্ত। আজ বিকেল বেলা হঠাৎই শ্বাসকষ্ট শুরু হওয়ায় আমরা হাসপাতালে নিয়ে যাই। এই মুহূর্তে আইসিইউতে রয়েছে।”

বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। দীর্ঘদিন ধরেই লিভ-ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়। তবে এতদিন যে কোনো কারণেই হোক সাত পাকে বাঁধা পড়েননি তারা। অবশেষে বৃহস্পতিবার তারা তাদের এই সম্পর্ককে আইনি স্বীকৃতি দেন।

বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি রেস্তোরাঁতে বসেছিল দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের আসর। তাদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু। লালা বেনারসি, গয়না এবং সিঁথিতে সিঁদুর পরে বেশ ভালোই দেখাচ্ছিল অভিনেত্রীকে। অন্যদিকে এই দিনের জন্য সাদা ধুতি পাঞ্জাবিকে বেছে নিয়েছিলেন দীপঙ্কর দে।

 

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech