বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না -আ.স.ম ফিরোজ (এমপি)

বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না -আ.স.ম ফিরোজ (এমপি)

এম.এ হান্নান, বাউফল:
বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি দেশ থাকতো না। সেই মহান নেতাকে নির্মম ভাবে হত্যা করা হলো। আমরা তাঁর জানাজাও ঠিকভাবে দিতে পারিনি। তাঁর গোসল হয়েছে ৫৭০ সাবানে আর ক্রানের কাপড় দেওয়া হয়েছে কাফনে। ৭৫’এ আমরা তাঁকে তাঁর সম্মান দিতে পারিনি।

বাউফলের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী (মুজিববর্ষ) উদযাপন উপলক্ষ্যে বুধবার সকাল ১০টার দিকে কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রী কলেজে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন- সাবেক চীফ হুইপ ও অত্র কলেজের গভার্নিবডির সভাপতি আ.স.ম ফিরোজ (এমপি)।

তিনি বলেন, ৭৫’এ যেহেতু জনকে সম্মান দিতে পারি নাই, তাই তাঁর জন্ম শতবর্ষে যেনো তাকে সম্মানের সাথে স্মরণ করি। তিনি আরো বলেন- ১শ’তম জন্ম বার্ষিকীতে ১শ’টি প্রোগ্রাম বাউফলে পালন করা হবে।
অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশষে অতিথি ছিলেন- উপজেলা ভাইস-চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech