বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন বরিশাল, বঙ্গমাতায় খুলনা

বঙ্গবন্ধু গোল্ডকাপে চ্যাম্পিয়ন বরিশাল, বঙ্গমাতায় খুলনা

স্পোর্টস ডেস্ক:
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে চট্টগ্রামকে হারিয়েছে তারা। বালক বিভাগের এই ফাইনালে ২-১ গোলের ব্যবধানে জয় তুলে নেয় বরিশাল। অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের চ্যাম্পিয়ন হয়েছে খুলনার মেয়েরা।  একইমাঠে তারা টাইব্রেকারে হারিয়েছে ঢাকাকে।

বঙ্গমাতা গোল্ডকাপে চ্যাম্পিয়ন হয়েছে খুলনার মেয়েরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ফাইনালে উপস্থিত ছিলেন। তিনি জয়ী দলের হাতে শিরোপা ও দুই লাখ টাকার অর্থ পুরস্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে দু’দল নির্ধারিত সময়ে ১-১ গোলের সমতায় শেষ করে। এরপর অতিরিক্ত সময়ের ১১ মিনিটে গোল করে দলকে চ্যাম্পিয়ন করেন গোলাম রাব্বি। এরআগে ম্যাচের ৪৮ মিনিটে প্রথম গোল করে চট্টগ্রাম। দলের হয়ে রাশিদুল ইসলাম গোল করেন। বরিশাল সেই গোল ম্যাচের ৬৬ মিনিটে পেনাল্টি থেকে শোধ দেয়।  জয়সূচক গোল করা রাব্বি টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার জিতেছেন।  চ্যাম্পিয়ন দলের মাইনুল ইসলাম টুর্নামেন্ট সেরা ফুটবলার হয়েছেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপে চট্টগ্রামকে হারিয়ে চ্যাম্পিয়ন বরিশাল। ছবি: বাফুফে

বালিকাদের ফাইনালে নির্ধারিত সময়ে ২-২ গোলের সমতায় শেষ হয়। অতিরিক্ত সময়েও গোল করতে পারেনি কোন দল। ম্যাচের ভাগ্য তাই টাইব্রেকারে গড়ায়। সেখানে ঢাকাকে ৪-৩ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় খুলনা।  চ্যাম্পিয়ন দলের উন্নতি খাতুন ১২ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতার সঙ্গে টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হন। ঢাকার সুস্মিতা সেরা গোলরক্ষকের পুরস্কার পেয়েছেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD