বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
গৌরনদীতে নিরাপদ সড়ক দিবস পালিত গৌরনদীতে চোরাই গরুসহ চারজন গ্রেফতার বরিশাল বিসিক শিল্পনগরী পরিদর্শনে জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার গৌরনদীতে বিলের জমির ভেতরে সংখ্যালঘুর পরিত্যাক্ত বসতঘরে রহস্যজনক অগ্নিকান্ড নাা ফেরার দেশে চলে গেলেন কলাপাড়ায় প্রবীন সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস | কলাপাড়া প্রেসক্লাবের তিন দিনের শোক কর্মসূচী বরিশালে গণনাট্য সংস্থার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাশের মৃত্যুতে দৈনিক শাহনামা ও বাংলার বনে’র শোক প্রকাশ কলাপাড়ার সিনিয়র সাংবাদিক বশির উদ্দিন বিশ্বাস আর নেই বিসিসি’র বর্তমান পরিষদের ৩ বছর পূর্তিতে আলোচনা সভা গলাচিপায় দ্বিতীয়বারের মতো নৌকার মাঝি তুহিন

কেমন যাবে আজকের দিনটি?

কেমন যাবে আজকের দিনটি?

লাইফস্টাইল ডেস্ক:

আজ ১২ মার্চ ২০২০, বৃহস্পতিবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

অংশীদারের আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। বৈদেশিক যোগাযোগে অংশীদারের প্রলোভনে আকৃষ্ট হয়ে নতুন কোনো চুক্তিপত্রে স্বাক্ষর না করাই উত্তম হবে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেবেন ন। যাত্রাপথে সাবধান থাকুন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কারও কথায় মন খারাপ করবেন না। আজ বন্ধুদের সঙ্গে খেলাধুলা ও বিনোদন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পার করে দিতে পারবেন। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যবসায়ীরা সব দিক থেকে আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চললে তাদের সহযোগিতা পাবেন। বিনোদন ও ধর্মীয় কাজে মনোযোগ দিলে মানসিক শান্তি পাবেন। কর্মস্থলে আর্থিক বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

অনেকদিন থেকে যে ঋণপ্রাপ্তির জন্য চেষ্টা করে যাচ্ছেন সেই ঋণপ্রাপ্তির ব্যাপারে আজ ঘনিষ্ঠ কোনো বিপরীত লিঙ্গের সহযোগিতা পাওয়া সহজ হবে। পুরনো কোনো সমস্যার সমাধানে নিজেই উদ্যোগ নিলে উপকার পাবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

গবেষক ও চিকিৎসা ক্ষেত্রে নিয়োজিতদের সাবধানে পদক্ষেপ নিতে হবে। আজ অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। যাত্রাপথে সাবধান থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কর্মস্থলে অধস্তনদের ব্যাপারে সাবধান থাকুন। পারিবারিক ক্ষেত্রে ছোটখাটো বিরোধ এড়িয়ে চলার চেষ্টা করুন। কর্মস্থলে সৃজনশীল কাজে প্রভাবশালীদের সহযোগিতা পাবেন। দূরের যাত্রায় সঙ্গীদের সম্পর্কে সাবধান থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে আজ দুপুরে বিশ্রামের পরিবর্তে পরবর্তী পরিকল্পনা নিয়ে ভাবতে পারেন। একটু দেরিত ঘুম থেকে উঠলেও দিনটি আজ আপনার স্বাভাবিকভাবেই কেটে যাবে। বিকালের দিকে কোনো সুখবর আপনাকে আবেগাপ্লুত করতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পাওনাদারদের পাওনা পরিশোধের আলোচনায় সুফল পাবেন। সম্পত্তি বণ্টন সংক্রান্ত পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি হতে পারে। যাত্রাপথে সচেতন থাকুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ আর্থিক যোগাযোগে পুরনো কোনো পাওনা আদায়ে সুফল পেতে পারেন। প্রিয়জন কেউ আজ আপনার মানসিক কষ্ট নিরসনে সহায়তা করতে পারে। নতুন কোনো কাজ শুরু করা থেকে আজ বিরত থাকুন। দূরের যাত্রা শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ কর্মসংস্থান সংক্রান্ত আনন্দের খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিনের শুরু থেকেই আজ ধর্মীয় কাজে সময় দিন এবং পারলে কিছুটা দান-খয়রাত করুন। আজ দূরের কোনো কাজে অস্থির হয়ে যাত্রা করা ঠিক হবে না।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

যোগাযোগ রক্ষা করে চললে আজ বেকারদের কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। সামান্য কোনো বিষয় নিয়ে আজ মাথা গরম করবেন না। এতে করে দাম্পত্য ক্ষেত্রের বিরোধটা আরও বেড়ে যেতে পারে। বিয়ের যোগ শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আর্থিক যোগাযোগ শুভ। তবে আজ নিজের পূর্ব পরিচিত বা বিপরীত লিঙ্গের কোনো অধস্তনের সঙ্গে আচরণে সতর্ক না থেকে সঙ্গ দিতে গিয়ে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে যেতে পারেন।

 

 

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech