বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

খুলনা ও বরিশালের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স রোববার

খুলনা ও বরিশালের সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স রোববার

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে জেলা পর্যায়ে ধারাবাহিক মতবিনিময়ের অংশ হিসেবে রোববার খুলনা ও বরিশাল বিভাগের আওতাধীন জেলাগুলোর প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেবেন। সকাল ১০টায় তার সরকারি বাসভবন গণভবন থেকে এই ভিডিও কনফারেন্সে যুক্ত হবেন প্রধানমন্ত্রী। ভিডিও কনফারেন্সটি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার, কয়েকটি বেসরকারি টেলিভিশন ও সোস্যাল মিডিয়ায় সরাসরি সম্প্রচার করা হবে।

প্রধানমন্ত্রীর কাযালয় সূত্রে জানা গেছে, ভিডিও কনফারেন্সের শুরুতে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য দেবেন। এরপর জেলা প্রশাসক ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে স্ব স্ব জেলার অবস্থান জানবেন। এই ভিডিও কনফারেন্স থেকে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র পরিবারগুলোর জন্য বিশেষ প্যাকেজ প্রণোদনা ঘোষণা দেওয়ার সম্ভাবনাও রয়েছে। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে দেশজুড়ে ৩৪ লাখ দরিদ্র পরিবারের জন্য প্রতি মাসে দুই থেকে তিন হাজার টাকা দেওয়ার পরিকল্পনাও রয়েছে সরকারের। এপ্রিল থেকে শুরু হয়ে তিন মাস এই সহায়তা অব্যাহত থাকবে বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে।

গত ৭ এপ্রিল চট্টগ্রাম ও সিলেট বিভাগের কর্মকর্তা ও জনপ্রতিনিধের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন প্রধানমন্ত্রী। এরআগে ৩০ মার্চ করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে গণভবন থেকে বিভিন্ন জেলার কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হন শেখ হাসিনা।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech