বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল জেলা আ’লীগের সহ-সভাপতি শাহান আরা বেগমের মৃত্যুতে অ্যাড: তালুকদার মো: ইউনুসসহ জেলা আ’লীগের শোক

বরিশাল জেলা আ’লীগের সহ-সভাপতি শাহান আরা বেগমের মৃত্যুতে অ্যাড: তালুকদার মো: ইউনুসসহ জেলা আ’লীগের শোক

বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুসসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গতকাল মঙ্গলবার রাতে বরিশাল জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট কাইয়ুম খান কায়সার স্বাক্ষরিত এক শোক বিবৃতি এ শোক প্রকাশ করা হয়।

শোক বিবৃতিতে বলা হয়েছে, পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র সহধর্মিণী এবং বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মা বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগমের মৃত্যু হয়।

শোক বিবৃতিতে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস বলেন, বাঙালির ইতিহাসের শোকাবহ ১৫ আগস্টের কালরাতের একজন প্রত্যক্ষদর্শী ও শহীদ জননী সাহান আরা বেগম ছিলেন একজন দক্ষ রাজনীতিবীদ, সমাজসেবক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব। তাঁর মৃত্যুতে দলের জন্য এক অপূরণীয় ক্ষতি হয়েছে।

শোক বিবৃতিতে অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুসসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে রোববার (৭ জুন) রাত সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান ১৫ আগস্টের কালরাতের প্রত্যক্ষদর্শী এই বীর মুক্তিযোদ্ধা সাহান আরা বেগম। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech