বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

পটুয়াখালীতে পুলিশ কর্মকর্তার বাসায় হামলা, ভাংচুর

পটুয়াখালীতে পুলিশ কর্মকর্তার বাসায় হামলা, ভাংচুর

প্রকাশ্যে দিবালোকে এক পুলিশ কর্মকর্তার বাসায় পটুয়াখালীতে হামলা চালিয়ে ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার পৌর শহরের ১নং ওয়ার্ডে টাউন বহাল গাছিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাসিনা বেগম (৩৮)নামে এক নারীকে আটক করেছে সদর থানা পুলিশ।

জানা গেছে, ভোলা জেলার পুলিশ লাইন্স এ কর্মরত আছেন আর আই মোঃ ফোরকান আলী। চাকুরির কারণে তিনি বসবাস করেন ভোলা পুলিশ লাইন্স এ।

পটুয়াখালী পৌর শহরের ১নং ওয়ার্ডের টাউন বহাল গাছিয়া এলাকায় তার নিজ বাসায় বসবাস করে পরিবারের সদস্যরা।

পুলিশ কর্মকর্তার সহধর্মীনি মাকসুদা বেগম ও তার ছেলে মাহরুদ আল ফরিদ জানান, সকালে আমাদের বাসার সামনে রাস্তার পাশ দিয়ে পৌরসভার অনুমোদন নিয়ে পৌরসভার পানি শাখার লোকজন পানি নিষ্কাশনের জন্য কাজ করতে আসে।

এসময় পাশ্ববর্তী ডোনাভান হাই স্কুলের শিক্ষক জসিম মাস্টার বাঁধা দেয়, এর কিছুক্ষনপর লাঠি সোটা নিয়ে জসিম মাস্টারের নেতৃত্ব খালেক, খালেকের স্ত্রী হাসিনা বেগমসহ কয়েকজন আমাদের বাসার সামনে আসে।

তারা প্রথমে বাসার সামনের আমাদের টিনের আউলি ভেঙ্গে অবৈধভাবে ঘরে প্রবেশ করে মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে তান্ডব সৃষ্টি করে এবং ঘরে থাকা মহিলাদের ভয়ভীতি প্রদর্শন করে দুর্বৃত্তরা। তবে এতে কেউ আহত হয়নি।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় জড়িত থাকা হাসিনা বেগম নামে একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech