বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নৌবন্দরের তিনকর্মী বরখাস্ত ॥ কর্মকর্তাকে বদলী

বরিশাল নৌবন্দরের তিনকর্মী বরখাস্ত ॥ কর্মকর্তাকে বদলী

শামীম আহমেদ ॥ নদীবন্দরে বিক্রি করে দেওয়া টিকিট সংরক্ষণের ঘটনা দুর্নীতি দমন কমিশনের (দুদক) হাতে ধরা পরার পর বিআইডব্লিউটিএ’র বরিশালের তিন কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একইসাথে বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে বদলী করা হয়েছে।
রবিবার দুপুরে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বিআইডব্লিউটিএ’র পরিচালক ওয়াকিল নেওয়াজ। সূত্রমতে, বরখাস্তকৃতরা হলো-শুল্ক আদায়কারী ফারুক সরদার, মাসুদ হোসেন খান এবং মনির হোসেন। ২ জুলাই এক অফিস আদেশে বলা হয়, দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও অর্থ আত্মসাতের’ অভিযোগ ওঠায় তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে।
এরপূর্বে গত ২৮ জুন বরিশাল নদীবন্দরে অভিযান চালায় দুদকের একটি দল। অভিযানে নদী বন্দরের ২ নম্বর কাউন্টারে বিক্রি করা ৮৬৩টি টিকিট ড্রয়ার ও ঝুলিয়ে রাখা ব্যাগ থেকে উদ্ধার করা হয়। অভিযোগ রয়েছে, ওইসব টিকিট যাত্রীদের কাছে ফের বিক্রি করার জন্য রাখা হয়েছিল। অপরদিকে এক নম্বর কাউন্টারে বিক্রি হওয়া টিকেটের দামের চেয়ে বেশি টাকা পাওয়া যায়। একই টিকিট একাধিকবার বিক্রি করায় বাড়তি টাকা আদায় করা হয়েছে বলে দুদক কর্মকর্তাদের ধারণা। বিআইডব্লিউটিএ’র পরিচালক ওয়াকিল নেওয়াজ বলেন, এ ঘটনায় ইতোমধ্যে বরিশাল বন্দর কর্মকর্তা মোস্তাফিজুর রহমানকে বদলী করা হয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech