বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

গৌরনদীতে ডাকাতদলের সাথে পুলিশের বন্ধুকযুদ্ধ আগ্নেয়াস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

গৌরনদীতে ডাকাতদলের সাথে পুলিশের বন্ধুকযুদ্ধ আগ্নেয়াস্ত্রসহ চার ডাকাত গ্রেফতার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি:
রোবরার রাতে বরিশালের গৌরনদীতে সশস্ত্র ডাকাতদলের সাথে থানা পুলিশের সম্মুখ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটেছে। পুলিশ এ সময় ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে।
গৌরনদী মডেল থানা সূত্রে জানাগেছে, রোববার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ১০/১২ জনের একটি সশস্ত্র ডাতাতদল উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের ভূরঘাটা এলাকার একটি পান বরজের ভেতরে বসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।
গোপন সূত্রে এ খবর জানতে পেরে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস দল সেখানে অভিযান চালানোর জন্য চার দিক থেকে পান বরজটিকে ঘিরে ফেলে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল এ সময় গুলি ছুড়ে পুলিশের সাথে সম্মূখ বন্ধুকযুদ্ধে লিপ্ত হয় ও পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশও তখন পাল্টা গুলি ছুড়ে ডাকাত দলের সাথে বন্ধুক যুদ্ধে লিপ্ত হয়। গোলাগুলির মধ্যে ডাকাত দলের অধিকাংশ সদস্য পালিয়ে গেলেও পুলিশ সেখান থেকে আগ্নেয়াস্ত্র গোলাবারুদ ও বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাতদের কাছ থেকে পুলিশ এ সময় ৫রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল সদৃশ পাইপগান, রামদা, চাইনিজ কুড়াল, ঘরভাঙ্গা ও জানালার গ্রীল কাটার সরঞ্জামাদি রেঞ্জ, হাত-পা বাঁধার গামছা উদ্ধার করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, বন্দুক যুদ্ধকালে পুলিশ ১০ রাইন্ড গুলি ছোড়ে। গ্রেফতার হওয়া ডাকাতরা হল, বাকেরগঞ্জ উপজেলার ২নং চরাদী ইউপি’র ৯নং ওয়ার্ডের বলইকাঠী গ্রামের সামসুল হক হাওলাদারের ছেলে সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিম (৩৮), একই গ্রামের মৃত হাসেম হাওলাদারের ছেলে মোঃ রফিকুল ইসলাম রানা (৪৫), একই ওয়ার্ডের তাদের পার্শ্ববর্তি পশ্চিম চরামদ্দি গ্রামের শাহজাহান হাওলাদার ওরফে শাহজাহান মহুরির ছেলে মোঃ মিজান ওরফে নিজাম হাওলাদার (৪২), বরগুনা সদর থানার বড়ইতলা গ্রামের মোঃ জব্বার সিকদারের ছেলে মোঃ বারেক সিকদার (৩৭)। এ ঘটনায় থানার এসআই মোঃ শাহজাহান বাদী হয়ে গ্রেফতারকৃত চার ডাকাতসহ অজ্ঞাতনামা ডাকাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। ওসি আরো জানান, গ্রেফতারকৃতরা আন্তজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে বরিশাল ভোলা, পটুয়াখালী, পিরোজপুর, বরগুনা জেলার বিভিন্ন থানায় অসংখ্য ডাকাতির মামলা বিচারাধীন রয়েছে। ডাকাত সেলিম হাওলাদার ওরফে কাটারো সেলিমের একার নামেই মোট ১৪টি ডাকাতির মামলা রয়েছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech