বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
দেশের বাজারে রেকর্ড স্বর্ণের দাম সিনেমা-টিভি খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে : তথ্য প্রতিমন্ত্রী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না রেমিট্যান্স উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী ছিলেন জিয়াউর রহমান : পররাষ্ট্রমন্ত্রী কৃত্রিম বৃষ্টি ঝরাতে গিয়েই কী এমন বন্যার কবলে দুবাই? পরী মণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন জিম্মিদশার রুদ্ধশ্বাস ৩১ দিন

বরিশালে বাবুল মোল্লার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার সহ রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত

বরিশালে বাবুল মোল্লার হত্যাকারীদের দ্রুত গ্রেফতার সহ রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত

শামীম আহমেদ ॥

বরিশাল মহানগর বিএনপি আহবায়ক কমিটির সদস্য ও বিসিসি সাবেক কাউন্সিলর গিয়াস উদ্দিন বাবুল মোল্লার হত্যাকারী এস.এম রফিক সহ সকল আসামীদের দ্রুত গ্রেফতার করার দাবীতে এবং তার রুহের মাগফেরাত কামনা করে দোয়া-মোনাজাত ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৪) জুলাই আছরবাদ সদররোডস্থ জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যালয়ের সামানে মহানগর বিএনপির আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন বরিশাল জেলা বিএনপি সাবেক সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব এবায়েদুল হক চাঁন, উত্তর জেলা বিএনপি সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি সদস্য সচিব এ্যাড, মীর জাহিদুল কবির জাহিদ,মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক সাবেক বিসিসি প্যানেল মেয়র আলহাজ্ব কে.এম শহিদুল্লাহ,যুগ্ম সম্পাদক মাকসুদুর রহমান মাকসুদ,মহানগর শ্রমিক দলের আহবায়ক ফয়েজ আহমেদ খান।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি সদস্য ও মহানগর বিএনপি আইন বিষয়ক সম্পাদক এ্যাড, আবুল কালাম আজাদ,আ.ন.ম সাইফুল আহসান আজিম,এ্যাড, হুমাউন কবীর মাসুদ, এ্যাড, ইমন চাকলাদার, সাইফুল আহসান বিপু,এ্যাড সরোয়ার হোসেন,বদিউজ্জামান টোলন,আরিফুর রহমান বাবু,জাহিদুর রহমান রিপন,সেলিনা বেগমমহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি মাহবুবুর রহমান পিন্টু জেলা যুবদল সাধারন সম্পাদক এ্যাড,এইচ এম তছলিম উদ্দিন, মহানগর যুবদল ভারপ্রাপ্ত সম্পাদক এ্যাড, মাযহারুল ইসলাম জাহান, জাতীয়তবাদি মৎস্য দলের সাগর উদ্দিন মন্টি সহ নগরীর বিভিন্ন ওয়ার্ড দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় মহানগর বিএনপি আহবায়ক মনিরুজ্জামান খান ফারুক বলেন গিয়াস উদ্দিন বাবুল মোল্লার হত্যার তদন্তের কাজে প্রশাসনের কোন ধরনের গাফলতির আশ্রয় নিলে মহানগর বিএনপি বরিশালে ডাকা কঠোর আন্দোলন সারা দেশে ছড়িয়ে দেওয়া হবে।

এছাড়া তিনি দলীয় নেতা কর্মীদের কঠোর নির্দেশ দিয়ে বলেন বাবুল মোল্লার হত্যাকারী তথাকথিত ইয়াবা সহ ডায়েগণস্টিকের আড়ালে দেহ ব্যবসায়ী রফিক সহ সকল আসামীদের খুজে বেড় করে পুলিশ বাহিনীর হাতে তুলে দেওয়ার আহবান জানান।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech