বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

এবার লিটনকে ঘিরে কলকাতার উচ্ছ্বাস

এবার লিটনকে ঘিরে কলকাতার উচ্ছ্বাস

স্পোর্টস ডেস্ক :
এবারের আইপিএলে দুই বাংলাদেশি ক্রিকেটারকে নিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। একজন সাকিব আল হাসান, আরেকজন লিটন দাস। দলে নেওয়ার পর থেকেই দুজনকে নিয়ে উচ্ছ্বসিত ছিল ওপার বাংলার দলটি। কিন্তু নানা জটিলতায় শেষ পর্যন্ত খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। কিন্তু লিটন দাসকে ঠিকই পেয়েছে কলকাতা। এরই মধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন ডানহাতি এই ব্যাটার। বাংলাদেশি তারকাকে পেয়ে উচ্ছ্বাসে ভাসছে কলকাতা নাইট রাইডার্স।

আইপিএল খেলতে গতকাল রোববার (৯ এপ্রিল) দেশ ছাড়েন বাংলাদেশি ওপেনার লিটন দাস। এটি তাঁর প্রথম আইপিএল যাত্রা। কিন্তু গিয়েই সতীর্থদের সঙ্গে যোগ দিতে পারেননি। কারণ দল ছিল তখন আহমেদাবাদে। সেখানেই রিঙ্কু সিংহের অবিশ্বাস্য ব্যাটিংয়ে ইতিহাস রচনা হয় কেকেআরের।

ওমন ম্যাচের ঘোর কাটিয়ে এবার লিটনের যোগ দেওয়ার ভক্তদের দিল কলকাতা। আজ সোমবার (১০ এপ্রিল) বাংলাদেশি তারকার কয়েকটি ছবি পোস্ট করে দলটি লিখেছে, ‘পৌঁছে গেছেন লিটন দা’। সঙ্গে জুড়ে দিয়েছে লাভ ইমোজি। ছবিতে কলকাতার জার্সিতে হাসিমুখে দেখা যায় বাংলাদেশি তারকাকে।

২৪ দিনের জন্য আইপিএল খেলার ছাড়পত্র পেয়েছেন লিটন। তার পজিশনটা ওপেনিং। পাশাপাশি সামলান উইকেটের পেছনটাও। এই উইকেটরক্ষক ব্যাটারের মতোই আরেকজন বিদেশি আছেন কলকাতায়। রহমতউল্লাহ গুরবাজ ব্যাট হাতে প্রথম দুই ম্যাচে মোটামুটি আলো ছড়িয়েছেন। সাকিব আল হাসানের পরিবর্তে কলকাতা কিনেছে হার্ডহিটার জেসন রয়কে।

রহমতউল্লাহ ও রয়ের মতো দুইজন ওপেনার থাকতে বিদেশি হিসেবে ওপেনিংয়ে নিজের সম্ভাবনা কতটুকু দেখছেন এমন প্রশ্নের জবাবে লিটন বলেন, ‘একজন ওপেনার হিসেবে সবসময়ই আত্মবিশ্বাসী থাকতে হবে। আমি আগে কখনও বিদেশে ফ্র্যাঞ্চাইজি লিগ খেলিনি। এটি সম্পূর্ণ আলাদা একটা ব্যাপার। দল যদি আমাকে খেলায়, আমি চেষ্টা করব ভালো খেলার। শুধু ওপেনিংয়ে নয়, তারা যে পজিশনেই সুযোগ দেবে, আমি ভালো খেলার চেষ্টা করব।’

লিটনের যাওয়ার পর কলকাতার প্রথম ম্যাচ আগামী ১৪ এপ্রিল, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech