বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

মায়ামির জার্সিতে অনিশ্চিত মেসি

মায়ামির জার্সিতে অনিশ্চিত মেসি

স্পোর্টস ডেস্ক :
দীর্ঘ চোট কাটিয়ে সম্প্রতি ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। এরপর দুটি ম্যাচ খেলেছেন। যার একটিতে জোড়া গোল ও এক অ্যাসিস্টে ম্যাচসেরা হন তিনি। ন্যাশভিলের বিপক্ষে মেজর লিগ সকারে (এমএলএস) এমন পারফরম্যান্সের পর মেসিকে নিয়ে শঙ্কা অনেকটাই কেটেছে। এরইমধ্যে ফের অনিশ্চয়তা তৈরি হয়েছে তাকে নিয়ে।

লিগে মায়ামির পরবর্তী ম্যাচ আগামী ২৮ এপ্রিল। নিউ ইংল্যান্ড ক্লাবের মুখোমুখি হবে তারা। মেসির খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে মূলত নিউ ইংল্যান্ডের মাঠের কারণে। ক্লাবটির মাঠ জিলেট স্টেডিয়ামের টার্ফ পুরোটাই কৃত্রিম। আর কৃত্রিম টার্ফে চোটের সম্ভাবনা বেশি থাকে।

মাত্রই চোট থেকে ফেরা মেসিকে নিয়ে ঝুঁকি নিতে চায় না মায়ামি কর্তৃপক্ষ। মেসির খেলা এখনও পুরোপুরি অনিশ্চিত নয়, তবে সম্ভাবনা বেশি। মায়ামি তারকা হুলিয়ান গ্রেসেলের বরাতে গোল ডটকম আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) একটি প্রতিবেদন প্রকাশ করেছে। সেখানে গ্রেসেল বলেন, ‘আমরা ম্যাচের আগে নিশ্চিত করতে পারব। আমাদের ক্লাব (মায়ামি) চাচ্ছে না মেসি খেলুক। তিনি চোট কাটিয়ে ফিরেছেন যে বেশি দিন হয়নি। এক ম্যাচের জন্য তাকে নিয়ে ঝুঁকি নিতে চায় না কর্তৃপক্ষ।

এদিকে, নিউ ইংল্যান্ডের বিপক্ষে খেলতে তাদের মাঠে যাবেন মেসি—এমন খবরে এক মাস আগেই বিক্রি হয় জিলেট স্টেডিয়ামে ৬১ হাজার টিকিট। যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস অঙ্গরাজ্যের ক্লাবটির মাঠ জিলেট স্টেডিয়ামের দর্শক ধারণক্ষমতা প্রায় ৬৫ হাজার। মেসিদের বিপক্ষে খেলার সূচি চূড়ান্ত হওয়ার পর বিক্রির জন্য টিকিট ছাড়ে স্টেডিয়াম কর্তৃপক্ষ। টিকিট ছাড়ার পর বিক্রি হয়ে যায় প্রায় ৬১ হাজার টিকিট।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech