বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ঝালকাঠিতে যুবলীগের দুই গ্রুপ মুখোমুখি, মহাসড়ক অবরোধ

ঝালকাঠিতে যুবলীগের দুই গ্রুপ মুখোমুখি, মহাসড়ক অবরোধ

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠিতে অধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা যুবলীগের দুই পক্ষের উত্তেজনা ও বাকবিতণ্ডার জের ধরে একাংশের নেতাকর্মীরা প্রায় দুই ঘণ্টাব্যাপী ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। মঙ্গলবার দুপুরে ২টার দিকে ঝালকাঠি কলেজ মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

সকালে ঝালকাঠি বাসস্ট্যান্ড এলাকায় জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির এবং সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি ও যুবলীগ নেতা হাদিসুর রহমান মিলনের সাথে বাকবিতণ্ডা হয়। এ নিয়ে দুগ্রুপের উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হলে পুলিশ ঘটনাস্থল থেকেই এ দুই নেতাকে থানায় নিয়ে যায়।

খবর পেয়ে যুবলীগ নেতা জাকির সমর্থকরা শহরের কলেজ মোড় এলাকায় ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে। এসময় রাস্তায় টায়ার জ্বালিয়ে তারা বিক্ষোভ করে। বিক্ষোভের ফলে দু’পাড়ে খুলনা-ও বরিশাল রুটের অসংখ্য যানবাহন আটকা পড়ে। ভোগান্তিতে পড়েন যাত্রীরা। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

যুবলীগ নেতা ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির ঘটনাস্থালে এলে তার সমর্থকরা আবরোধ প্রত্যাহার করে নেয়।

জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী জানান, জেলা যুবলীগের দু’গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয়। একটি গ্রুপ ঝালকাঠি-খুলনা মহাসড়ক অবরোধ করে। পরে জেলা প্রশাসন ও পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech