বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...

বাংলাদেশে করোনা পরিস্থিতি

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৩৮১
২২
৮১৬
১১,৩৩৯
সর্বমোট
৪৯,৫৩৪
৬৭২
১০,৫৯৭
৩২০,২৭৯
গভীর রাতে কর্মহীন মানুষের ফোনে খাদ্য ও ইফতার নিয়ে হাজির -এমপি শাওন

গভীর রাতে কর্মহীন মানুষের ফোনে খাদ্য ও ইফতার নিয়ে হাজির -এমপি শাওন

এনামুল হক রিংকু, লালমোহন ভোলা প্রতিনিধি:
গভীর রাতে কর্মহীন মানুষের ফোনে খাদ্য ও ইফতার নিয়ে হাজির ভোলা ৩ ( লালমোহন ও তজুমদ্দিন ) আসনের সাংসদ আলহাজ্ব  নূরনবী চৌধুরী শাওন এমপি।  (২ মে) শনিবার গভীর রাতে
চারপাশে যখন নিস্তব্ধতা ঠিক তখনই লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৮ নং  ওয়ার্ডের আজাহার রোডে আবদুল  জলিল সিকদার বাড়ী থেকে নুরুন্নবী চৌধুরী শাওন এমপির কাছে মধ্যবিত্তকর্মহীন,পরিবারের কয়েক জন পরিবারের লোকজন  হটলাইনে ফোন করে জানান, করোনা ভাইরাসে লকডাউন এর কারণে গত কয়েক দিন যাবত পরিবার নিয়ে মানবেতর দিন যাপন করছেন। মানবতার ডাকে ত্রান সামগ্রী নিয়ে হাজির হলেন সেই সকল বাড়ীতে এমপি শাওন।

এভাবেই জীবনের ঝুঁকি নিয়ে সাহসিকতার সাথে ছুটে চলছেন দুস্থ অসহায়, নিম্ন ও মধ্যবিত্ত পরিবারের কাছে। তার ত্রান নিয়ে গভীর রাতে কর্মহীন মধ্যবিত্ত পরিবারের কাছে যাওয়া আশে পাশে কয়েক বাড়ীর মানুষের মাঝে সাড়া দেয়। তখন তিনি তাদের সাথেও কথা বলেন ও ত্রান পৌছে দেন। এসময় পরিবারের এক বয়োজ্যেষ্ঠ কাছে চাল, ইফতার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন তিনি এবং আশ্বস্ত করেন যখন যা প্রয়োজন তাকে জানানো। তবুও কেউ করোনা প্রতিরোধে বাসার বাহিরে না যাওয়ার অনুরোধ করেন তিনি। মধ্যবিত্ত পরিবারের বয়োজ্যেষ্ঠ এ কর্তা বলেন, জীবনেও ভাবিনি এমপি আমাদের ফোনে খাদ্য সামগ্রীনিয়ে আমার বাড়ীতে আসবেন। যেখানে মাঝে মাঝে একজন মেম্বার এর সাথে কথা বলার সুযোগ আমরা পাইনা। আজ এমপির কথা ও কাজের শতভাগ মিল পাইলাম।

ভোলা ৩ আসনের সাংসদ নূরনবী চৌধুরী শাওন এমপি মুঠোফোনে বলেন, প্রধানমন্ত্রী এক নির্দেশনায় করনা মহামারীর প্রথম দিন থেকে আমি আমার নির্বাচিত সংসদীয় আসনে অবস্থান করছি। করোনার এ দূর্যোগে লালমোহন ও তজুমদ্দিন উপজেলার দলমত নির্বিশেষে সকালে পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। ইতোমধ্যে দু দফায় ত্রান ও ইফতার বিতরণ করেছি। নিজের দুটি মোবাইল নাম্বার দিয়ে হট লাইন সেবা চালু করেছি প্রথম থেকেই। মানুষ আমাকে যেন সবসময় কাছে পায়। আমি আগামীতেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অক্ষরে অক্ষরে পালন করতে সচেষ্ট থাকবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD