বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সংবাদ শিরোনাম :

বাংলাদেশে করোনা পরিস্থিতি

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৬৩৫
৩৫
৫২১
১২,৪৮৬
সর্বমোট
৬৩,০২৬
৮৪৬
১৩,৩২৫
৩৮৪,৮৫১
পৃথিবীর অনান্য দেশের তুলনায় বাংলাদেশ আল্লাহর রহমতে এখন অনেক ভালো আছে: এমপি শাওন

পৃথিবীর অনান্য দেশের তুলনায় বাংলাদেশ আল্লাহর রহমতে এখন অনেক ভালো আছে: এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন প্রতিনিধি:

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি মহামারী করোনা ভাইরাস (COVID-19) এর প্রাদুর্ভাবজনিত কারনে দুস্থ আনসার ও ভিডিপি সদস্য ও হতদরিদ্র ৫ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
(৬ মে) বুধবার সকালে লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসা মাঠে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস (COVID-19) এর প্রাদুর্ভাব জনিত কারনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ভোলার আয়োজনে দুস্থ আনসার, ভিডিপি সদস্যদের মাঝে ৩ শ ও হতদরিদ্রদের মাঝে ২ শত ত্রাণ সামগ্রী বিতরণ কালে এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমি বিশেষ ত্রাণ সামগ্রী ও ও অন্যান্য সহায়তা পৌঁছে দিচ্ছি। সারা পৃথিবী আজ মহামারী আকারে করোনা ভাইরাসে আক্রান্ত। যা সারা পৃথিবীতে কোন যুদ্ধে এত মানুষ মারা যায়নি, তা শুধু করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন । পৃথিবীর অনান্য দেশের তুলনায় বাংলাদেশ আল্লাহর রহমতে এখন অনেক ভালো আছে। এসময় তিনি আরও বলেন এই দুর্যাগ এখনও কাটেনি। আপনাদের জ্বর, সর্দি, কাশি নেই তাই বলে ভাইরাস আক্রান্ত নয় তা কিন্তু ঠিকানা, যাদের সঙ্গে মিশতেছেন, আপনি কিভাবে নিশ্চিত হলেন সেই মানুষটি করোনাভাইরাসেআক্রান্ত হয়নি, দয়া করে বিশেষ কাজ ছাড়া কেউ ঘরের বাহিরে আসবেন না। যারা বিশেষ প্রয়োজনে রাস্তায় আসেন, তারা অবশ্যই মাস্ক ব্যবহার করবেন।পরিবারের অন্য সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে হলেও আপনি বাড়িতেই অবস্থান করুন।
এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, লালমোহন থানা ইনচার্জ মীর খাইরুল কবীর, পৌরসভা আওয়মীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মঞ্জু তালুকদার, সাধারন সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম বাদল, জেলা আনসার ভিডিপির কর্মকর্তা প্রমূখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD