বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনার ভয়ে যখন সব মানুষ ঘরমুখী ঠিক তখনই  নিজের জীবনের ঝুঁকি নিয়ে শেখ হাসিনার নির্দেশ পালন করছি- এমপি শাওন  

করোনার ভয়ে যখন সব মানুষ ঘরমুখী ঠিক তখনই  নিজের জীবনের ঝুঁকি নিয়ে শেখ হাসিনার নির্দেশ পালন করছি- এমপি শাওন  

লালমোহন (ভোলা) প্রতিনিধি:
ভোলার লালমোহনে প্রথম করোনা রোগী সনাক্ত হওয়ায় ৬ ঘর লকডাউন করা হয়েছে। করোনার ভয়ে যখন সব মানুষ ঘরমুখী ঠিক তখনই  নিজের জীবনের ঝুঁকি নিয়ে শেখ হাসিনার নির্দেশ পালনে করোনা রোগীর ১৪ দিনের খাদ্য  ও ইফতার সামগ্রী  নিয়ে আসমার বাড়িতে গিয়ে হাজির হলেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি । (১০ মে) রবিবার রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মহেষখালী গ্রামের চাচাঁই বাড়িতে এক সন্তানের জননী আসমা (২২) নামের এক করোনা রোগীর পজেটিভ আসে। খবর পেয়ে  রাত অনুমান  ৯ ঘটিকায়  ওই বাড়িতে ছুটে যান ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব  নূরুন্নবী চৌধুরী শাওন এমপি, উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি, ওসি মীর খায়রুল কবীর ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাগণ।
এসময় করোনা রোগী আসমা বেগমের  জন্য এমপি শাওনের পক্ষ থেকে ১৪ দিনের জন্য খাদ্য সামগ্রী ও ইফতার উপহার দেওয়া হয়। এসময় ওই বাড়িতে আরো ৫ ঘরসহ মোট ৬ ঘর লকডাউন ঘোষণা  করেন প্রশাসনের  পক্ষ থেকে।  প্রত্যেক ঘরের জন্য খাদ্য সামগ্রী ও ইফতারও উপহার দেওয়া হয়।  জানা গেছে, আসমা স্বামী মঞ্জু  ঢাকা গাড়ি চালাতো। আসমা গার্মেন্টে কাজ করতো। ২ মাস আগে তারা বাড়ি আসে। আসমা তার বাবার বাড়ি ফরাজগঞ্জ ইউনিয়নের মহেষখালী গ্রামের সাদাপোল এলাকার চাচাঁই বাড়িতেই থাকতো। তার স্বামী বাড়ি পার্শ্ববর্তী উপজেলা চরফ্যাশনের দুলারহাটের মুন্সির হাট গ্রামে। সেখানে আসমা থাকতো না। তার কয়েকটি উপসর্গ দেখা দিলে স্থানীয় কমিউনিটি ক্লিনিকে তার নমুনা নেওয়া হয়। রোববার সন্ধ্যায় ওই রিপোর্ট পজেটিভ আসে।কিন্তু  আসমার শারীরিক অবস্থা বর্তমানে ভালো রয়েছে।
এসময় এমপি শাওন বলেন, আমি শেখ হাসিনার নির্দেশে কাজ করে যাচ্ছি। জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সহায়তা করছি। শেখ হাসিনার নির্দেশনা মেনে চললে করোনা দুর্যোগ থেকে রেহাই পাওয়া সম্ভব। সবাই সতর্ক হন। সচেতন হন। ঘরে থাকুন। সুস্থ থাকুন।করোনা পজেটিভ আসায় শিশু কন্যা সহ ঘরের লোকজনের ঝুঁকি বেড়ে যাওয়ায় আসমাকে ভিন্ন থাকার জন্য প্রশাসন থেকে নির্দেশ দেওয়া হয়। পরবর্তীতে আবার নমুনা নেওয়া হবে। এমপি শাওনসহ প্রশাসনের কর্মকর্তারা ওই বাড়িতে গেলে আসমা ঘরের৷ সামনে এসে সাবলিলভাবে কথা বলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech