বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

দেশে একদিনে আক্রান্তের রেকর্ড: নতুন শনাক্ত ১৯৭৫, মৃত্যু ২১ জনের

দেশে একদিনে আক্রান্তের রেকর্ড: নতুন শনাক্ত ১৯৭৫, মৃত্যু ২১ জনের

নিজস্ব প্রতিবেদক:

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৯৭৫ জনের শরীরে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। করোনা সংক্রমণের পর একদিনে এটিই সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা। একইসঙ্গে গত ২৪ ঘণ্টায় আরও ২১ জন এতে প্রাণ হারিয়েছেন। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা ৫০১ জনে দাঁড়াল।

সোমবার করোনা পরিস্থিতি নিয়ে নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের দায়িত্বপ্রাপ্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।
তিনি জানান, করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় ১১ হাজার ৫৪১টি নমুনা সংগ্রহ করা হয়। দেশের ৪৮টি ল্যাবে নমুনা পরীক্ষা করা হয় ৯ হাজার ৪৫১টি নমুনা। এ নিয়ে দেশে মোট নমুনা পরীক্ষা করা হলো ২ লাখ ৫৩ হাজার ৩৪টি। এর মধ্যে নতুন করে ১ হাজার ৯৭৫ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৩৫ হাজার ৫৮৫ জনে।
গত ২৪ ঘণ্টায় আরও ৪৩৩ জন সুস্থ হয়ে উঠেছেন। এ নিয়ে আক্রান্ত ৭ হাজার ৩৩৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।
তিনি জানান, করোনায় গত ২৪ ঘণ্টায় ঢাকা বিভাগে ১১ জন, চট্টগ্রামের ৯ জন ও রংপুর বিভাগে একজন মারা গেছেন।  এদের মধ্যে ১৬ জন পুরুষ ও পাঁচজন নারী।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech