বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনায় আক্রান্ত হয়ে টিভি ব্যক্তিত্ব মোস্তফা কামালের মৃত্যু

করোনায় আক্রান্ত হয়ে টিভি ব্যক্তিত্ব মোস্তফা কামালের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাবেক উপমহাব্যবস্থাপক ও বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান টিভি ব্যক্তিত্ব মোস্তফা কামাল সৈয়দ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রবিবার (৩১ মে) দুপুর দেড়টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে করোনার আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

তার মৃত্যুর খবর গণমাধ্যমকে নিশ্চিত করে এনটিভি গণসংযোগ কর্মকর্তা পাভেল ইসলাম জানিয়েছেন, গত (১৫ মে) স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল মোস্তফা কামাল সৈয়দকে। আজ দুপুরে দেড়টায় উনার ভেন্টিলেশন খুলে দেওয়া হয়। মরদেহ এখনও হাসপাতালেই আছে। এনটিভি কর্তৃপক্ষ ও পরিবারের সদস্যরা বসে মরদেহের পরবর্তী বিষয়গুলো নিশ্চিত করবেন। বনানী কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

টিভি ব্যক্তিত্ব মোস্তফা কামাল সৈয়দ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান বিভাগের প্রধান ছিলেন। ৫২ বছরের কর্মজীবনে তিনি পাকিস্তান টিভিতেও শীর্ষ পর্যায়ে কাজ করেছেন। সর্বশেষ ২০০৩ সালে থেকে তিনি এনটিভির অনুষ্ঠান বিভাগের দায়িত্বে ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech