বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
বরিশালে যানবাহনে চাঁদাবাজী বন্ধে কঠোর অবস্থানে বিএমপি

বরিশালে যানবাহনে চাঁদাবাজী বন্ধে কঠোর অবস্থানে বিএমপি

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খানের নির্দেশে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদারের নের্তৃত্বে যানবাহনে চাঁদাবাজী বন্ধে সড়ক পথে কঠোর অবস্থান নিয়েছে পুলিশ।

আজ শনিবার(৬ জুন) সকাল সাড়ে ১০ টায় বরিশাল নগরীর প্রবেশদ্বার নথুল্লাবাদ ও রুপাতলী বাস টার্মিনাল এলাকায় দিনব্যাপী অভিযান চালিয়েছে পুলিশ।

এ সময় উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার বলেন,লকডাউন তুলে নেয়া হলেও সরকারী নির্দেশনা অনুযায়ী যানবাহন চলাচলে সড়ক পথে চাঁদাবাজী বন্ধ ও স্বাস্থ বিধি মানা সহ ১৩ দফা নির্দেশনা বাস্তবায়নে ট্রাফিক পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।

প্রানঘাতি মহামারী করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের এ নির্দেশনা বাস্তবায়নে আমাদেরকে সচেতন থাকতে হবে।সবাই নিজ নিজ অবস্থানে থেকে অর্থনৈতিক কর্মকান্ড পরিচালনা করে যে যার ঘরে অবস্থান করে করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যাবেন। অযথা বিনা প্রয়োজনে বাহিরে ঘোরাফিরা না করে সরকারী নির্দেশনা মেনে চলে পুলিশকে সকল প্রকার তথ্যদিয়ে সহযোগিতা করুন।

ট্রাফিক উপ- কমিশনার তিনি এসময় বিভিন্ন পরিবহনের ওয়ে বিল(ট্রিপ সামারী)চেক করেন এবং সড়ক পথে কোথাও কোন চাঁদাবাজী হলে সাথে সাথে পুলিশকে জানাতে পরিবহন শ্রমিক ও চালকদেরকে অনুরোধ জানান।

পরে নথুল্লাবাদ বাস টার্মিনালে পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নের্তৃবৃন্দের সাথে আলোচনা কালে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকির হোসেন মজুমদার বলেন,কোন রকম উন্নয়নের নামে পরিবহন থেকে চাঁদা আদায় করা যাবেনা। পাশাপাশি স্টাফদের বেতন ভাতা বকেয়া রাখা যাবেনা। এ রকম কোন অভিযোগ পেলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ট্রাফিক মোঃ জাকারিয়া রহমান জিকু,সহকারী পুলিশ কমিশনার (দক্ষিন) মাসুদ রানা,সহকারী পুলিশ কমিশনার(উত্তর) এ এফ এম ফায়েজুর রহমান,টি আই বিদ্যুৎ চন্দ্র দে,টি আই আঃ রহিম সহ অন্যান্য পুলিশ সদস্যরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD