বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সব খুলে দিয়ে জোন ভাগ করা চোর পালানোর পর বুদ্ধি বাড়ার সামিল-রাশেদ খান মেনন

সব খুলে দিয়ে জোন ভাগ করা চোর পালানোর পর বুদ্ধি বাড়ার সামিল-রাশেদ খান মেনন

“সব খুলে দিয়ে জোন ভাগ করা ‘চোর পালানোর পর বুদ্ধি বাড়ার সামিল’। তারপরও যদি তাড়াতাড়ি সম্ভব জোন ভাগ হতো তা’হলেও কথা ছিল না। কিন্তু তারও দেখা নাই। মনে হয় আমরা ‘গোষ্ঠী প্রতিরোধ’ বা ‘হার্ড কমিউনিটি’ পথ নিয়েছি। সেটা বললেও বোঝা যেত। করোনা সংক্রমণ নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয় কি করছে তা বোঝা যাচ্ছে না।”
আজ শনিবার ৬ জুন ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও যশোর জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড মুস্তাফিজুর রহমান কাবুলের দেশব্যাপী শোকসভার অংশ হিসেবে নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন।
কমরেড কাবুল সম্পর্কে মেনন বলেন, তিনি ছিলেন পার্টি ঐক্যের একজন সফল যোদ্ধা। দশম পার্টি কংগ্রেসকে যখন যশোর পার্টিতে বিভেদকারীরা একের পর এক ষড়যন্ত্র করছিল তিনি তখন সামনে থেকে তার বিরুদ্ধে লড়াই করেছেন এবং পার্টি ঐক্য সফলভাবে রক্ষা করেছেন।
কমরেড কাবুল তার নিজ কর্মস্থল জনতা ব্যাংক ট্রেড ইউনিয়নে বিশিষ্ট ভূমিকা রাখেন। এছাড়া শিল্প-সংস্কৃতি ক্ষেত্রেও তার অবদান অতুলনীয়। কমরেড রাশেদ খান মেনন ঢাকা থেকে ভিডিও’র মাধ্যমে নড়াইল, গোপালগঞ্জ ও বরিশাল জেলা পার্টি আয়োজিত শোকসভা সমূহে যোগ দেন।
বিশেষ অতিথি হিসেবে ভিডিও মাধ্যমে বক্তব্য রাখেন পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি। নড়াইল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এ্যাড. কমরেড নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন নড়াইল জেলা পার্টির সাধারণ সম্পাদক কমরেড অধ্যাপক আমিরুল ইসলাম, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য কমরেড অধ্যাপক মলয় নন্দী, সদর থানার সেক্রেটারি কমরেড স্বপ্না সেন, কমরেড সুনীল সেন, পেনশন আন্দোলনের সেক্রেটারি সাথী তালুকদার, যুব মৈত্রীর নেতা সমীর বিশ্বাস, হায়দার আলী প্রমুখ।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টায় রাজশাহীর ভুবনমোহন পার্ক শহীদ মিনারে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি। শোকসভায় কমরেড বাদশা বলেন, কমরেড কাবুল সব সময় মানুষের জন্য কাজ করেছেন। তার মতো পার্টির সকল নেতাকর্মীকে মানুষের জন্য কাজ করতে হবে। করোনার এই সংকটকালেও পার্টির নেতাকর্মীদের মানুষের পাশে থাকতে হবে। শোকসভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক কমরেড দেবাশিষ প্রামানিক দেবু, সম্পাদকমণ্ডলির সদস্য কমরেড এন্তাজুল হক বাবু, কমরেড সিরাজুর রহমান খান, মুক্তিযোদ্ধা কমরেড আবুল কালাম আজাদ, কমরেড আবদুল মতিন প্রমুখ।
বরিশালে ওয়ার্কার্স পার্টির আয়োজিত শোকসভা পার্টির পলিটব্যুরো সদস্য, বরিশাল জেলার সভাপতি কমরেড অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য, বরিশাল জেলার সাধারণ সম্পাদক কমরেড এ্যাড. টিপু সুলতান, কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য কমরেড এ্যাড. শাহজাহান তালুকদার, জেলা কমিটির সদস্য কমরেড মোজাম্মেল হক ফিরোজ, কমরেড জাকির হোসেন, যুবনেতা পংকজ ঘোষ, ছাত্র মৈত্রী মহানগর সভাপতি শাহরুখ তমাল প্রমুখ।
গোপালগঞ্জ সদর উপজেলার কাটরবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, গোপালগঞ্জ জেলা শাখা আয়োজিত শোকসভায় প্রধান অতিথি হিসেবে ভিডিওর মাধ্যমে বক্তব্য রাখেন পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি। শোকসভায় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপংকর সাহা দিপু, গোপালগঞ্জ জেলা কমিটির সম্পাদক কমরেড এনামুল হক মুন্সী ও জেলা কমিটির সদস্য জয়ন্ত হীরা। সভায় সভাপতিত্ব করেন জেলা সভাপতি কমরেড সমর বাইন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




কারিগরি সহায়তা: AMS IT BD