বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

বরিশালে ইয়াবাসহ দুইজন গ্রেফতার

শামীম আহমেদ:

র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে জেলার গৌরনদী উপজেলার বেজগাতি ও কটকস্থল এলাকা থেকে ইয়াবাসহ হাসিনা বেগম ও মনির মাঝি নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত হাসিনা বেগম নন্দনপট্টি গ্রামের মাদক সম্রাট ও হত্যা মামলায় ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি কারাগারে থাকা নান্নু মৃধার স্ত্রী এবং মনির মাঝি দক্ষিণাঞ্চলের মাদক আমদানিকারক বর্তমানে কারাগারে থাকা কটকস্থল গ্রামের হিরা মাঝির ভাই। গ্রেফতারকৃতদের রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মোঃ আসাদুজ্জামান খান বেজগাতি এলাকায় অভিযান চালিয়ে বসত ঘরের সামনে থেকে ৩০৫ পিস ইয়াবাসহ হাসিনা বেগমকে গ্রেফতার করে। এ ঘটনায় থানার মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে বরিশাল র‌্যাব-৮ এর সদস্যরা শনিবার বিকেলে সাড়ে পাঁচটার দিকে কটকস্থল গ্রামের বার্থী ইউনিয়ন পরিষদের সামনে থেকে ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ মনির মাঝিকে আটক করে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আল মামুন সিকদার বাদি হয়ে ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech