বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা জারি

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা জারি

করোনভাইরাস (কোভিড-১৯) মহামারী মোকাবিলায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা জারি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার সকালে এ নির্দেশনা জারি করেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী সকালে তার সরকারি বাসভবন গণভবনে সর্বশেষ কোভিড-১৯-এর পরিস্থিতি নিয়ে অনুষ্ঠিত এক বৈঠকে এই নির্দেশনা জারি করেন।’ খবর বাসসের।

প্রেস সচিব আরও বলেন, ‘বৈঠকে প্রধানমন্ত্রী করোনাভাইরাস সংক্রমণ রোধে এখন পর্যন্ত নেওয়া ব্যবস্থা, চিকিৎসা সরঞ্জাম সংগ্রহের পরিকল্পনা ও কোভিড-১৯-এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য ভবিষ্যৎ বিভিন্ন উদ্যোগের বিষয় নিয়ে পর্যালোচনা করেন।’

বৈঠকে অন্যানের মধ্যে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, প্রধানমন্ত্রীর সচিব মো. তোফাজ্জেল হোসেন মিয়া, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহ, স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ ও কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক মো. আবু হেনা মোর্শেদ জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech