বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২০৯৩

ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ২০৯৩

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দেশের বিভিন্ন হাসপাতালে নতুন করে দুই হাজার ৯৩ জন ভর্তি হয়েছেন। স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম সোমবার সকাল ৮টা পর্যন্ত গত ২৪ ঘণ্টার প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম জানায়, ১ জানুয়ারি থেকে এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৩ হাজার ২৭১ জন। বিভিন্ন হাসপাতালে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৩৫ হাজার ২২৫ জন। বর্তমানে ঢাকায় ৪০টি সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যা চার হাজার ২০২ জন এবং ঢাকার বাইরে অন্যান্য বিভাগে মোট ভর্তি রোগীর সংখ্যা তিন হাজার ৮০৪ জন।

সরকারি হিসেবে এ পর্যন্ত ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন ৪০ জন।

এদিকে ঢাকা মেডিকেলের পুলিশ ফাঁড়ির কনস্টেবল রাজু আহমেদের বরাত দিয়ে ইউএনবি জানিয়েছে রোববার এখানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত একজনের মৃত্যু হয়েছে।

আকরাম হোসেন (৪০) নামের ওই ব্যক্তি রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় থাকতেন। তার বাবার নাম আবদুল ওয়াহাবের ছেলে। স্বজনদের বরাত দিয়ে কনস্টেবল রাজু জানান, ডেঙ্গু নিয়ে ৫-৬ দিন আগে আকরাম হাসপাতালে ভর্তি হন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech