বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ৩ রোগীর মৃত্যু

শেবাচিমে করোনা উপসর্গ নিয়ে ৩ রোগীর মৃত্যু

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে (শেবাচিম) হাসপাতালে ৫ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে আরও তিন রোগীর মৃত্যু হয়েছে। হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টার ২০ মিনিটে শাহনেওয়াজ (৬৪) মারা যান।

তিনি দুপুর ১টার দিকে করোনার উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। তার বাড়ি বরিশাল নগরীর ১নম্বর ওয়ার্ডে। সন্ধ্যা ৭টা ১০ মিনিটে হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণকারী অপর হচ্ছেন খাইরুল বাসার (৪৫)। বরিশাল নগরীর ২৯নম্বর ওয়ার্ডের বাসিন্দা খাইরুল বাসার করোনার উপসর্গ নিয়ে মঙ্গলবার বিকেল ৪টা ৪৫ মিনিটে ভর্তি হন। এছাড়া বরগুনার বামনা লক্ষিপুর এলাকার আবদুল রশিদ (৮০) শুক্রবার সন্ধ্যা ৬টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে মৃত্যুবরণ করেন। তিনি মঙ্গলবার সন্ধ্যায় করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন।

এ নিয়ে গত ২৯ মার্চ থেকে শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ৮৪জন রোগীর মৃত্যু হয়েছে। যার মধ্যে ৩১ জনের করোনা পজেটিভ।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech