বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশালের শাপলার বিলকে আকর্ষনীয় করে গড়ে তোলা হবে -বিভাগীয় কমিশনার

বরিশালের শাপলার বিলকে আকর্ষনীয় করে গড়ে তোলা হবে -বিভাগীয় কমিশনার

উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়নের শাপলা বিল পরিদর্শনে যান বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। আজ ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে ওই এলাকায় যান তিনি।

এসময় তিনি বলেন, উজিরপুরের শাপলার বিলকে পর্যটনের জন্য আকর্ষণীয় করে গড়ে তোলা হবে। পাশাপাশি এখানে ঘুরতে আসা পর্যটকদের জন্য থাকবে নানা ধরনের সুযোগ সুবিধা। থাকবে বিশ্রামাগার, ওয়াশরুম, খাবার পানির সু-ব্যবস্থা।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান বলেন, শাপলা বিলকে ঘিরে জেলা প্রশাসনের বিভিন্ন পরিকল্পনা আছে তবে এর সুন্দর্য রক্ষায় পর্যটকদের সচেতন হতে হবে। শাপলা ফুল নষ্ট না করা, খাবারের প্যকেট, পানির বোতল ইত্যাদি বিলে না ফেলাসহ শাপলার বিল তার সৌন্দর্য হারায় এমন কাজ থেকে বিরত থাকতে হবে।

পাশাপাশি শাপলার বিলকে পর্যটনের জন্য আকর্ষণীয় করতে নিজ উদ্যোগে বিভিন্ন ব্যক্তি বা প্রতিষ্ঠান বিভিন্ন স্থাপনা নির্মান করতে পারেন।

এসময় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক পর্যটনের বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং পর্যটকদের সুবিধার জন্য বিভিন্ন স্থাপনা নির্মানের স্থান পরিদর্শন করেন। তার সাথে উপস্থিত ছিলেন বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক স্থানীয় সরকার মোঃ শহিদুল ইসলাম,উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মাহাবুব উল্লাহ মজুমদারসহ অরো অনেকে উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech