বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন-এমপি শাওন

সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন-এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন (ভোলা) প্রতিনিধি:
বাংলাদেশ সরকারের সাবেক স্বরাষ্ট্র মন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য ও বর্তমান সংসদের সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন ভোলা-৩ (লালমোহন ও তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি ।

এমপি শাওন তার নিজ ফেইসবুক পেইজ থেকে পাঠানো এক শোকর্বাতায় তিনি শোক প্রকাশ করে বলবেন জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে নিজের জীবন বাজি রেখে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে বাংলাদেশ আওয়ামীলীগের নেতাকর্মীদের পাশে থেকে সকল সাহায্য-সহযোগিতা করেছেন তিনি। তার মৃত্যুতে দেশ ও জাতি একজন দক্ষ নারী নেত্রী এবং সৎ জননেত্রীকে আমরা হারালাম।

বাংলাদেশকে একটি স্বাধীন, স্বার্বভৌম রাষ্ট্র গঠনসহ সকল গণতান্ত্রিক আন্দোলনে তার অগ্রণী ভূমিকা বাঙালি জাতী চিরকাল স্মরণে রাখবে। আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি আরো বলেন, ‘তার মৃত্যুতে আমি ব্যক্তিগতভাবে ব্যথিত শোকাহত । আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। আমার নির্বাচনী আসন ভোলা-৩ (লালমোহন ও তজুমদ্দিন) সর্বস্তরের জনগণের পক্ষ থেকে তার পরিবার-পরিজনসহ সকলকে গভীর সমবেদনা জানাচ্ছি।

আল্লাহ যেন মরহুমের পরিবারকে এ শোক সইবার শক্তি দান করেন আমিন । উল্লেখ্য সাহারা খাতুন গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিটে থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD