বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
জাসদের অন্যতম প্রতিষ্ঠাতাবীর মুক্তিযোদ্ধা জননেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ১০ম মৃত্যুবার্ষিকীতে জাসদের শ্রদ্ধা নিবেদন

জাসদের অন্যতম প্রতিষ্ঠাতাবীর মুক্তিযোদ্ধা জননেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ১০ম মৃত্যুবার্ষিকীতে জাসদের শ্রদ্ধা নিবেদন

জাসদের অন্যতম প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জননেতা সৈয়দ জাফর সাজ্জাদ ১০ম মৃত্যুবাষির্ক উপলক্ষে আজ ১৬ জুলাই ২০২০ বৃহস্পতিবার সকাল ১১ টায় বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদ কেন্দ্রীয় কমিটি, ঢাকা মহানগর কমিটি এবং সহযোগী সংগঠনসমূহের পক্ষ থেকে প্রয়াত নেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর প্রতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী, আব্দুল্লাহিল কাইয়ূম, শওকত রায়হান, মীর্জা মোঃ আনোয়ারুল হক, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, মাহাবুবুর রহমানসহ মজ্ঞুর আহম্মেদ বকুল কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

শ্রমিক জোট কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের সভাপতি সাইফুজ্জামান বাদশা ও যুগ্ম সাধারণ সম্পাদক সরদার খোরশেদ, যুব জোটের দফতর সম্পাদক শাহজামাল পিন্টু, বাংলাদেশ ছাত্রলীগ (হা-ন) সাধারণ সম্পাদক রাশিদুল হক ননী, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আবুল কালাম আজাদ মিন্টু, সাংগঠনিক সম্পাদক গোপাল রাজবংশী প্রমূখ।

শ্রদ্ধা নিবেদন শেষে স্থায়ী কমিটির সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী প্রয়াত নেতা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চু ছিলেন জাসদের সংগ্রামী রাজনীতি ওগণমানুষের রাজনীতির প্রতীক। তিনি বলেন, সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর জীবন জাসদের নেতা-কর্মীদের জন্য চিরদিন প্রেরণার উৎস ও অনুস্মরণীয় হয়ে থাকবে।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD