বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
মারা গেলেন এমপি ইসরাফিল

মারা গেলেন এমপি ইসরাফিল

নওগাঁ-৬ (আত্রাই- রাণীনগর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৭ জুলাই) সকাল সোয়া ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর।

পরিবার সূত্রে জানা যায়, রাজধানীর স্কয়ার হাসপাতা‌লে তাকে ভ‌র্তি করা হয় চল‌তি মা‌সের প্রথম সপ্তা‌হে। হাসপাতা‌লে লাইফ সাপোর্টে ছিলেন এই সংসদ সদস্য। ক‌রোনা পজেটিভ হওয়ার ১৪ দিন পর পরীক্ষায় নেগেটিভ এসেছিল।

মো. ইসরাফিল আলম নওগাঁ-৬ আসনে ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হন। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি।

ইসরাফিল আলম ১৯৮৭ সাল থেকে ১৯৯২ সাল পর্যন্ত ঢাকা মহানগর শ্রমিক লীগের দপ্তর সম্পাদক, ১৯৯২ সালে থেকে কেন্দ্রীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ও ১৯৯৭ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত ঢাকা মহানগর শ্রমিক লীগের এবং অটো রিকশা চালক শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ছিলেন।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD