বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বরিশাল নগরীর সড়ক যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা-ডিসি ট্রাফিক

বরিশাল নগরীর সড়ক যানজট মুক্ত রাখতে কাজ করছে ট্রাফিক সদস্যরা-ডিসি ট্রাফিক

শামীম আহমেদ:

বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (ডিসি ) ট্রাফিক খায়রুল আলম বলেন বরিশাল মেট্রোপলিটন শহরের সড়কগুলো নিরাপদ সড়ক করার ক্ষেত্রে যা যা করনীয় তাকরা হবে।

নগরের ভিতর বেআইনি ভাবে চলাচলরত ইজিবাইক,থ্রিহুইলার ও ইঞ্জিনচালিত প্যাডেল চালিত রিকসার সাথে নগর ট্রাফিকের সাথে কোন সম্পর্ক নেই।

এছাড়া বাস, মিনিবাস,মাইক্রোবাস সহ বিভিন্ন হালকা ভারী যান-বাহনে যেসব কাগজ-পত্র ও ফিটনেস বিহীন গাড়িগুলোর সমস্যা ত্র“টি রয়েছে সেগুলো দ্রুত সম্পূর্ণ করার জন্য জন্য বাস-মালিক ও শ্রমীক ইউনিয়নের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান তিনি।

এক্ষেত্রে ট্রাফিক বিভাগ থেকে সকল ধরনের সর্বাত্মক সহযোগীতা করা হবে ট্রাফিক বিভাগ সবসময়ে মনে করে সড়কগুলোতে কোন ধরনের অনাকাঙ্খিত ঘটনায় কারো প্রানহানী না ঘটে।

নগরের রুপাতলী বাস স্টান্ড, কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস্টান্ড, হাতেম আলী কলেজ চৌমাথা, আমতলামোড় সহ বিভিন্ন স্থানে যানজট মুক্ত ও সড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষে বাস-মালিক সমিতি ও শ্রমীক ইউনিয়ন সহ মাহেন্দ্রা ইউনিয়নের চালক সহ নেতৃবৃন্দদের সাথে নিয়ে দুইদিন ব্যপি এক সচেতনতামূলক পথ সভায় তিনি এসব কথা বলেন।

আজ রবিবার সকালে উপ-পুলিশ কমিশনার (ডিসি) ট্রাফিক খায়রুল আলম,উপ-সহকারী পুলিশ কমিশনার (এসি ট্রাফিক) ফাইয়েজুর রহমান ও ট্রাফিক প্রশাসন সামসুল আলম নগরের সড়ক ও ভারী যান-বাহন চলাচলরত এলাকা ও নগরের বিভিন্ন সড়কের গুরুত্বপূর্ণ মোড়গুলো পরিদর্শন করেন।

ডিসি ট্রাফিক আরো বলেন, অবৈধভাবে সড়কের ফোরলেন সড়কগুলোতে যানবাহন রাখা হলে তা আটক করা হবে। যেসকল ফোরলেনের সড়কে সংস্কারের সমস্যা রয়েছে সেগুলো সংস্কারের জন্য তিনি মেয়রের সাথে কথা বলে সমাধান করে দেয়া সহ শিঘ্রই যেন ফোরলেন সড়ক চালু করার জন্য বাসমালিক,চালক ও শ্রমীক ইউনিয়ন নেতৃবৃন্দকে আশ্বাস দেন।

তিনি আরো বলেন নগরের প্রতিটি মোড় ও সড়ক যেন যানজট মুক্ত সহ পরিচ্ছন্নতা থাকে ট্রাফিক বিভাগের সকল সদস্যরা সেলক্ষে সব সময়ে কাজ করে যাবে।

এছাড়া তিনি শনিবার কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস স্টান্ডে এক সচেতনতামূলক পথসভা করেন এসময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নথুল্লাবাদ বাস-মালিক গ্র“প সমিতির সম্পাদক গোলাম মোসের্দ বাবলু,যুগ্ম সম্পাদক কিশোর কুমার দে,শ্রমীক ইউনিয়ন সভাপতি জাহাঙ্গির হোসেন ও সম্পাদক ফরিদ হোসেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech