বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

খালেদার মুক্তি চেয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না: ফখরুল

খালেদার মুক্তি চেয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না: ফখরুল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়ে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগমীর।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফের বক্তব্যের পাল্টা জবাবে তিনি বলেন, খালেদা জিয়া এমন কিছু করেননি যে, তাকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে। তিনি অন্যায় বা কোনো অপরাধ করেননি। নিছক রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে সরকার ক্ষমতার জোরে তাকে বন্দি করে রেখেছে।

বুধবার সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িস্থ নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

সরকারকে পদত্যাগের আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকার নির্বাচিত না হওয়ায় দীর্ঘ সময়ের জন্য দেশের ক্ষতি করছে। রাষ্ট্র, সমাজ ও অর্থনৈতিক ব্যবস্থা ভেঙে ফেলেছে। এ পথ থেকে মুক্তির একটাই পথ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি।

মির্জা ফখরুল বলেন, সরকার দেশের উন্নয়ন, আয়, স্থিতি বেশি বেশি দেখিয়ে উন্নয়নের রোল মডেলের নামে মানুষের সঙ্গে প্রতারণা করার কৌশল হাতে নিয়েছে।

সরকার সাধারণ মানুষের কাছ থেকে ট্যাক্স বসিয়ে চলছে।

ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগ হচ্ছে না অভিযোগ করে মির্জা ফখরুল বলেন, এবার চামড়া ব্যবসায় ধস নেমেছে। সরকারের সিদ্ধান্তহীনতায় গোটা অর্থনীতির উপর বিপর্যয় নেমেছে।

অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করে নিরপেক্ষ সরকার ও নির্বাচন কমিশনের মাধ্যমে নতুন নির্বাচনের দাবি করেন বিএনপি মহাসচিব।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech