বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com
সংবাদ শিরোনাম :
পূজামণ্ডপে হামলা-ভাঙচুরের প্রতিবাদে বরিশালে সমাবশে বরগুনায় নিরাপদ সড়ক দিবস পালিত ববি ক্যাম্পাসে ঢাবির ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত রেলপথকে পর্যায়ক্রমে ব্রডগেজ লাইনে রূপান্তর করা হবে: রেলপথ মন্ত্রী শচীনের চোখে পড়া বরিশালের আসাদুজ্জামান সাদিদের দায়িত্ব নিলেন জেলা প্রশাসক বরিশাল জসীম উদ্দীন হায়দার কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী শেখ রাসেলের হত্যাকারী জিয়া মোস্তাকের মরনোত্তর বিচারের দাবী বরিশাল সিটি মেয়রের উদ্যোগে ১১ লক্ষ টাকার চেক বিতরন হামলা,খুন,লুট নির্যাতন ও মন্দিরে হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধন ও সমাবেশ বরিশালে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা করে মিলাদ ও দোয়া-মোনাজাত

বিছিন্ন চর কচুয়ায় অসহায় জনগনদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করলেন- এমপি শাওন

বিছিন্ন চর কচুয়ায় অসহায় জনগনদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করলেন- এমপি শাওন

এনামুল হক রিংকু লালমোহন ভোলা প্রতিনিধি:

ভোলা জেলার লালমোহন উপজেলার পশ্চিম চর উমেদ ইউনিয়নের বিছিন্ন চর কচুয়ায় অসহায় জনগনদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি । ২৮ সেপ্টেম্বর রোজ সোমবার লালমোহন উপজেলার বিচ্ছিন্ন দ্বীপ চর কচুয়ায় কেক কেটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করা হয়েছে ।পড়ে চরের লোকজনের মাঝে শাড়ি, লুঙ্গি, বাচ্চাদের জামাকাপড় ও খাবার বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, বিছিন্ন চর কচুয়ার অবহেলিত হতদরিদ্র শিশুদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্মদিন পালন করতে পেরে আমি খুবই আনন্দিত।

চরাঞ্চলের মানুষ অত্যন্ত অবহেলিত। তাদের খোজখবর ইতিপূর্বে কেউ রাখেননি । তাদের খোঁজ খবর নিতেও কেউ আসেননি। আমার প্রিয় নেত্রী চরের এসব অবহেলিত জনগোষ্ঠীর খোঁজ খবর রাখেন এবং তাদের বসবাসের জন্য গৃহনির্মাণসহ সবধরনের ব্যবস্থা তিনি করেছেন।

এমপি শাওন আরো বলেন, আমি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে এই বিছিন্ন চর কচুয়ায় কয়েক বার এসেছি। তাদের খোঁজখবর নিয়েছি। তাদের জন্য রাস্তাঘাট ছোট ছোট কালভার্ট পুকুরের ঘাটলা টয়লেট টিউবয়েল স্কুল মাদ্রাসা মসজিদ নির্মাণ করেছি। বিছিন্ন চর কচুয়ার সব শ্রেণি-পেশার মানুষের পাশে এসে দাঁড়িয়েছি । আমার প্রিয় অভিভাবক জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বিশ্ববাসীর কাছে শেখ হাসিনা একজন উন্নয়নের রোল মডেল। ভোলা – বরি শাল সড়ক নির্মাণ করা হচ্ছে।
তিনি আরও বলেন, এই চর কচুয়ার ভাঙন রোধে রিং বেড়ি নির্মাণ করা হবে। চরের বাসিন্দাদের সুখময় জীবন ও বসবাস নিশ্চিত করতে সবধরনের সুযোগ সুবিধা দেয়া হবে। করোনা প্রকোপের মধ্যে দীর্ঘ আড়াই মাস আমি নিজের জীবন বাজি রেখে জনগণের পাশে ছিলাম। আপনারা যারা চরে থাকেন, যদি কোন দালাল বা কেউ কোনভাবে আপনাদের উত্যক্ত করে, তাহলে আমাকে বা লালমোহন থানার মোবাইল নম্বরে বা ৯৯৯ নম্বরে ফোন করে জানাবেন। আমরা ব্যবস্থা নেবো।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, সহ-সভাপতি প্রভাষক দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক সফিকুল ইসলাম বাদল উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech