বিজ্ঞপ্তি:
Welcome To Our Website...
লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে হাসানাত আব্দুল্লাহর

লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে হাসানাত আব্দুল্লাহর

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়ার সদস্য, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক(মন্ত্রী),আওয়ামী লীগ সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোডের্র সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র লাইফ সাপোর্ট খুলে দেয়া হয়েছে।

শনিবার দুপুরে ঢাকার স্কয়ার হাসপাতালের কতৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন। চিকিৎসকদের বরাত দিয়ে হাসপাতাল থেকে তার শ্যালক, বরিশাল প্রতিদিনের সম্পাদক কাজী মফিজুল ইসলাম কামাল জানান, হাসানাত আব্দুল্লাহ এমপি এখন সম্পুর্ন শংকা মুক্ত।

আজ রাতে তাকে সিসিইউ থেকে কেবিনে হস্তান্তর করা হতে পারে। এদিকে আবুল হাসানাত আব্দুল্লাহর সুস্থ্যতা কামনায় দক্ষিনাঞ্চল জুড়ে দোয়া মোনাজাত চলছে। নেতাকমী, প্রশাসন থেকে সাধারণ মানুষ তার সুস্থ্যতা কামরায় দোয়া মোনাজাতে অংশ নিচ্ছেন।

উল্লখ্য,মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে সংসদ ভবনের বাসভবনে অসুস্থ হয়ে পড়লে ৯টার দিকে মন্ত্রীকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৭৫ বছর বয়সের আবুল হাসানাত আবদুল্লাহ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং বরিশাল-১ আসনের নির্বাচিত সংসদ সদস্য।

Please Share This Post in Your Social Media




কারিগরি সহায়তা: AMS IT BD