বিজ্ঞপ্তি:
দৈনিক শাহনামার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। জাতীয়, রাজনীতি, খেলাধুলা, বিনোদন সহ সকল সংবাদের সর্বশেষ আপডেট জানতে ভিজিট করুন www.shahnamabd.com

বানারীপাড়ায় নিয়ন্ত্রন হারিয়ে অবৈধ ট্রলিগাড়ি খালে

বানারীপাড়ায় নিয়ন্ত্রন হারিয়ে অবৈধ ট্রলিগাড়ি খালে

বরিশালের বানারীপাড়া উপজেলায় নিয়ন্ত্রন হারিয়ে অবৈধ একটি ট্রলিগাড়ি খালে পড়ে গেছে। জানাগেছে এ সময় ট্রলির চালক মো. রাকিব (২২), শওকত (১৮) ও মো. রহিম নামের দু’জন হেলপার ট্রলিগাড়ির মধ্যেই ছিলেন। তারা উভয়েই আহত হয়েছেন।

স্থানীয় ও প্রতক্ষদর্শীরা জানান মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর দুপুর ২ টার সময় উপজেলার জম্বদ্বীপ গ্রামের বালুর খোলা থেকে বালু বোঝাই দিয়ে বানারীপাড়ার দিকে আসার সময় মাছরং জামে মসজিদের উত্তর পাশের খালের মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে ট্রলিগাড়িটি পড়ে যায়।

এ সময় ট্রলিগাড়ির চালক রাকিব,হেলপার রহিম ও শওকত ওই গাড়ির মধ্যেই ছিলো। গাড়িটি খালে পড়ার পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

কর্তব্যরত ডাক্তার তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গাড়ির চালক রাকিব ও হেলপার শওকতকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খাল থেকে ট্রলিগাড়িটি তোলার চেষ্টা করা হচ্ছে বলে জানাগেছে।

Please Share This Post in Your Social Media




All rights reserved by Daily Shahnama
কারিগরি সহায়তা: Next Tech